বিনোদনসিনেমা

ফের বলিউড কাঁপাবেন বাংলার বব বিশ্বাস! অনিল কাপুরের সাথে জুটি বাঁধতে চলেছেন শাশ্বত

গত কয়েক বছর ধরেই বলিউড কাঁপাচ্ছেন টলিউডের প্রতিভাবান অভিনেতা অভিনেত্রীরা। নিজেদের অভিনয়ের দক্ষতায় গোটা দেশের কাছেই নজির গড়েছেন তারা। আর এই তালিকায় সবার আগে নাম আসে বাংলার বব বিশ্বাস ওরফে শাশ্বত চ্যাটার্জির (Saswata Chatterjee)। বিদ্যা বালান, সুশান্ত সিং রাজপুত সহ একাধিক নামী অভিনেতাদের সঙ্গে পর্দা ভাগ করেছেন শাশ্বত। এবার তাকে দেখা যাবে সুপারস্টার অনিল কাপুরের সাথে।

শাশ্বত অনিল একসাথে ছবি করবেন জেনেই আনন্দে উচ্ছ্বসিত ভক্তকূল। বেশ কয়েক বছর ধরেই টলিউডের পরমব্রত চ্যাটার্জি, স্বস্তিকা মুখার্জি, যীশু সেনগুপ্তরা চুটিয়ে বলিউডে কাজ করছেন৷ নিজের জন্মদিনের দিন সুখবর জানিয়ে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় লেখেন ‘জীবনের সবচেয়ে বড় ফ্যানবয় মোমেন্ট! এক এবং অদ্বিতীয় অনিল কাপুরের সঙ্গে পরবর্তী ছবির প্রস্তুতিতে।’

Saswata Chatterjee শাশ্বত চট্টোপাধ্যায়

ইতিমধ্যেই দক্ষ অভিনয়ের কারণে বলিউড থেকেও এসেছে একাধিক ছবির অফার। তবে বলিউডের ছবি অফার এসেছে বলেই মুম্বাই চলে যাননি অভিনেতা। যেখানে কারিনা কাপুরের (Kareena Kapoor) সাথে অভিনয়ের জন্য সুযোগ খোঁজে বাকিরা সেখানে ছবিতে না করে দিয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। হ্যাঁ ঠিকই দেখছেন বক্স অফিসের হিট ছবি ‘হিরোইন’ ছবিতে অভিনয়ের অফার ফিরিয়ে দিয়েছিলেন অভিনেতা।

করণ জোহরের (Karan Johar) আসন্ন সিনেমা ‘রকি অউর রানি কী প্রেম কাহিনি’। পরিচালকের বিগ বাজেটের এই সিনেমায় ফের একবার জুটি বাঁধতে চলেছেন রনবীর সিং (Ranbir Singh), আলিয়া ভাট (Alia Bhatt) । এই সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন বাংলার ‘বব বিশ্বাস’ অর্থাৎ শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। কিন্তু করণ জোহরের মতো প্রযোজকের সিনেমায় অভিনয় করার লোভনীয় প্রস্তাব পেয়েও হাতছাড়া করেন শাশ্বত।

তবে খুব শিগগিরই কঙ্গনা রানাউতের ধকড় ছবিতেও দেখা যাবে অভিনেতাকে। শাশ্বত আসলে বলিউড বা টলিউড সব ক্ষেত্রেই ছবির গল্পকে বেশি প্রাধান্য দেন। স্টারকাস্ট, মোটা পারিশ্রমিক নয়। কেননা সবার আগে তিনি একজন অভিনেতা, হিরো নয়।

Related Articles

Back to top button