বিনোদনসিনেমা

করণ জোহরের ছবি তো কি! কম্প্রোমাইজ করতে নারাজ শ্বাশ্বত, মুখের ওপর ফেরালেন সিনেমার প্রস্তাব

করণ জোহরের (Karan Johar) আসন্ন সিনেমা ‘রকি অউর রানি কী প্রেম কাহিনি’। পরিচালকের বিগ বাজেটের এই সিনেমায় ফের একবার জুটি বাঁধতে চলেছেন রনবীর সিং (Ranbir Singh), আলিয়া ভাট (Alia Bhatt) । এই সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন বাংলার ‘বব বিশ্বাস’ অর্থাৎ শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। কিন্তু করণ জোহরের মতো প্রযোজকের সিনেমায় অভিনয় করার লোভনীয় প্রস্তাব পেয়েও হাতছাড়া করলেন শাশ্বত।

ইতিপূর্বে একাধিকবার বিভিন্ন চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন শাশ্বত। তা সে স্বল্পদৈর্ঘ্যের চরিত্র হোক কিংবা বড়। বরাবরই নিজের তুখোড় অভিনয় দক্ষতা দিয়ে বুঝিয়ে দিয়েছেন অভিনয় কাকে বলে। টলিউড হোক কিংবা বলিউড বরাবরই ইন্ডাস্ট্রির ব্যস্ততম অভিনেতাদের তালিকায় থেকেছেন শাশ্বত।

Karan Johar

এই মুহূর্তে তিনি পরিচালক প্রতিম ডি গুপ্তর পরিচালনায় নেটফ্লিক্সের ছবি ‘টুথ পরী’-র শ্যুটিংয়ের জন্য মুম্বইয়ে রয়েছেন শাশ্বত। এরপরেই কঙ্গনা রানাওয়াতের পরবর্তী ছবি ‘ধকড়’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তিনি।তবে এত জনের মধ্যে বেছে বেছে করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কী প্রেম কাহিনি’ ছবিতেই অভিনয় করার প্রস্তাব কেন ফেরালেন শাশ্বত?

উত্তর দিয়েছেন অভিনেতা নিজেই। খবরের সত্যতা স্বীকার করে নিয়ে শাশ্বত জানিয়েছেন একথা ঠিক যে করণের পরিচালনায় ‘রকি অউর রানি কী প্রেম কাহিনি’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল তাকে।এমনকি ছবির মুখ্য দুই অভিনেতা রণবীর সিং এবং আলিয়া ভাটের সঙ্গেও নাকি দারুণ কিছু সিকোয়েন্স ছিল তার।

 

সেসব প্রস্তাব পত্রপাঠ নাকচ করে দিয়েছেন অভিনেতা। কারণ জানিয়ে শাশ্বত বলেছেন ‘ করণের এই ছবিতে আমার অভিনীত চরিত্রটিকে নাচতে হবে। আর যাঁরা আমাকে ব্যক্তিগতভাবে চেনেন এবং আমার কাজের সঙ্গে ওয়াকিবহাল তাঁরা ভালোমতো জানেন যে ওই কাজটি আমি একেবারেই পারি না। আর সেখানে এই ছবিতে আমাকে নাচতে হতো ভরতনাট্যম! ভাবুন একবার। তাই ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়া ছাড়া আমার আর কোনও উপায় ছিল না। নইলে করণের ছবিতে আমার পুরোদমে।’

Related Articles

Back to top button