গসিপবিনোদন

নোংরামিতে ভরা বলিউড, পাঞ্জাবি ইন্ডসাট্রিতে শান্তি আছে আছে! বিস্ফোরক মন্তব্য সরগুন মেহতার

‘লাল সিং চাড্ডা’ ছবিতে আমির খানের পাঞ্জাবি খুবই নকল এবং কৃত্রিম লাগছে, পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সরগুন মেহতা (Sargun Mehta) প্রকাশ্যেই এমন কথা বলেছিলেন। যা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। তবে এবার সেই অভিনেত্রীই নিজে বলিউড (Bollywood) ডেবিউ করতে চলেছেন। বিপরীতে থাকবেন বলিপাড়ার নামজাদা এক সুপারস্টার।

সরগুন মেহতা হিন্দি টেলিভিশন দুনিয়ার পরিচিত নাম। তাঁর স্বামী রবি দুবেকেও দর্শকরা চেনেন। ‘জামাই রাজা’ ধারাবাহিকে অভিনয় করে প্রচুর জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। অপরদিকে হিন্দি টেলিভিশনে বেশ কয়েক বছর কাজ করার পর এখন চুটিয়ে পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রিতে (Punjabi film industry) কাজ করছেন সরগুন। এবার সেই অভিনেত্রীই নিজের বলিউড ডেবিউর আগে বলিউড এবং পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির তফাৎ নিয়ে মুখ খুললেন।

Sargun Mehta

খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন পাঞ্জাবের এই জনপ্রিয় অভিনেত্রী। সুপারস্টার অক্ষয় কুমারের ‘মিশন সিন্ড্রেলা’ ছবিতে দেখা যাবে তাঁকে। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় সরগুনকে বলিউড এবং পাঞ্জাবি ইন্ডাস্ট্রির তফাৎ নিয়ে জিজ্ঞেস করা হয়। জবাবে অভিনেত্রী বেশ সুন্দর করে তা বুঝিয়ে দেন।

Sargun Mehta talks about the difference between Bollywood and Punjabi industry

সরগুনের মতে, বলিউড ইন্ডাস্ট্রি পরিণত। অপরদিকে পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রি প্রসঙ্গে তিনি বলেন, ‘পাঞ্জাবি ইন্ডাস্ট্রি এখনও বেশ কাঁচা। তবে সত্যি কথা বলতে, সেটা কিন্তু ইন্ডাস্ট্রির পক্ষেই কাজ করছে। ইন্ডাস্ট্রি এখনও খুবই কাঁচা, তবে আস্তে আস্তে পরিণত হচ্ছে। আমরা এখনও খুঁজছি দর্শকরা কী পছন্দ করবেন’।

Sargun Mehta

অভিনেত্রীর সংযোজন, ‘মাঝেমধ্যে সিনেমা আপনাকে এমনভাবে সারপ্রাইজ করে যা হয়তো আপনি কল্পনাও করেননি। কোনও বাঁধাধরা পরিকল্পনা এখানে নেই। অন্তত এখনও পর্যন্ত তো নেই’।

এরপর পাঞ্জাবি ইন্ডাস্ট্রি নিয়ে লোকের ধারণার বিষয়ে মুখ খোলের সরগুন। অক্ষয়ের নায়িকার মতে, ‘অনেকেই ভাবেন পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কোনও কাঠামো নেই। আমি এমন একজন মানুষ, যে শৃঙ্খলাবদ্ধ জীবন পছন্দ করে। কিন্তু ব্যক্তিগতভাবে আমার মনে হয় না, সৃজনশীল কোনও ক্ষেত্রে খুব বেশি শৃঙ্খলা থাকা প্রয়োজন। আমার মাঝেমধ্যে সবকিছু ছড়ানোছিটোনোই ভালোলাগে’।

Related Articles

Back to top button