গানবিনোদন

সারেগামাপায় নিজেকে গরিব দেখিয়ে নাটক! রক গানে বেমানান, নেটপাড়ায় কটাক্ষের মুখে স্নিগ্ধজিৎ

বাংলা সারেগামাপা খ্যাত জনপ্রিয় গায়ক হলেন স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik)। এতদিন তার গান শুনে মুগ্ধ হয়েছেন বাংলার মানুষ। এবার তার সুরের জাদুতে মুগ্ধ গোটা দেশ। চলতি বছরে জি টিভির হিন্দি সারেগামাপার সুপার ১৬ -এ পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন স্নিগ্ধজিৎ। শুধু তাই নয় ইতিমধ্যেই বিচারক বিশাল দাদলানি (Vishal Dadlani) পরিচালনায় গান গাওয়ার সুযোগও পেয়ে গিয়েছেন সিগ্ধজিৎ।

উল্লেখ্য এবছর স্নিগ্ধজিৎ ছাড়াও বাংলার প্রায় পাঁচ জন গায়ক এবং গায়িকা কাঁপাচ্ছেন হিন্দি সারেগামাপার মঞ্চ। তবে যোগ্যতা অর্জন পর্বে স্নিগ্ধজিৎ- এর গান শুনে বলিউডের সুরকার গীতিকার বিশাল দাদলানি এতটাই মুগ্ধ হয়েছিলেন যে তিনি স্নিগ্ধজিৎকে নিজের পরিচালনায় গান গাওয়ার প্রস্তাব দিয়েছেন। হৃত্বিক রোশনের সিনেমার গান ‘জয় জয় শিব শংকর’ গাইতে দেখা যাবে স্নিগ্ধজিৎকে।

Snigdhajit Bhowmik

ইতিমধ্যেই সেই পর্বের একটি ছোট ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন স্নিগ্ধজিৎ নিজেই। এই গান শুনে কমেন্ট বক্সে অনুরাগীদের শুভেচ্ছা বার্তার পাশাপাশি উপচে পড়েছে একরাশ কটাক্ষ। নেটিজেনদের একটা বড় অংশের দাবি স্নিগ্ধজিৎ- এর গলায় নাকি রক গান মোটেও মানায় না।

 

 

তবে এই সব কটাক্ষ শুনে থেমে থাকেননি স্নিগ্ধজিৎ ভক্তরাও। পাল্টা সুর চড়িয়ে তারাও দাবি করেছেন তাদের বিশ্বাস অসাধারণ পারফরম্যান্স করবেন স্নিগ্ধজিৎ। এখন তার পারফরমেন্সের দিকেই তাকিয়ে গোটা বাংলা। শুধু তাই নয় কিছুদিন আগেই নেটিজেনদের একাংশ দাবি করেছিলেন সারেগামাপা-র মঞ্চে নিজেকে গরীব হিসাবে তুলে ধরে নাটক করছেন স্নিগ্ধজিৎ।


নেটিজেনদের রোষের মুখে পড়েছিলেন স্নিগ্ধজিৎ- এর স্ত্রী অদিতিও (Aditi)। উল্লেখ্য সারেগামাপা মেগা অডিশন রাউন্ডে ভিডিয়ো কলে দেখা গিয়েছিল অদিতিকে। সেটা নিয়েও শুরু হয়েছে ট্রোল। সবকিছুর জবাব দিতে  ফেসবুক লাইভে এসেছিলেন স্নিগ্ধজিৎ। তিনি জানান ‘কোথাও কোথাও দেখছি বলা হচ্ছে, অদিতি আমার গার্লফ্রেন্ড। তাদের বলে রাখি অদিতি অবশ্যই আমার গার্লফ্রেন্ড, বেস্ট ফ্রেন্ড কিন্তু আসলে অদিতি আমার স্ত্রী। আমাদের বিয়ের প্রায় ১১ বছর হতে চলল’

Related Articles

Back to top button