বিনোদনভিডিওসিরিয়াল

মুখেই বড় বড় কথা! সর্বজয়ার চ্যালেঞ্জ মেনে সুঁচে সুতো পড়াতে গিয়ে নাজেহাল অবস্থা কুশানের

বাঙালির বিনোদনের ডেলি ডোজ হল মেগা সিরিয়াল। তাই অবসর সময়ে দর্শকদের স্ট্রেস বাস্টারের কাজ করে এই সিরিয়াল। তাই সিরিয়ালের প্রিয় চরিত্রদের টিভির পর্দায় দেখতেই নিমেষে ক্লান্তি দুর হয়ে যায় দর্শকদের। সিরিয়াল পাগল দর্শকদের কাছে বিপুল জনপ্রিয় এমনই একটি মেগা সিরিয়াল হল জি বাংলার ‘সর্বজয়া’(Sarbajaya)।

এই সিরিয়ালের অন্যতম অকর্ষণ হলেন মুখ্য চরিত্র সর্বজয়া চরিত্রের অভিনেত্রী দেবশ্রী রায় (Deboshree Roy)। তার অভিনয়ের জাদুতে আজও মুগ্ধ আপামর বাঙালি দর্শক। এই সিরিয়ালের হাত ধরেই দীর্ঘদিন বাদে অভিনয় জগতে কামব্যাক করেছেন অভিনেত্রী।দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে প্রতিনিয়তই এই সিরিয়ালে আনা হচ্ছে নিত্য নতুন টুইস্ট।

আগেই সিরিয়ালে দেখা গেছে স্বামী সঞ্জয় অসুস্থ থাকায় একসাথে বাড়ি এবং অফিস সামলাচ্ছে সর্বজয়া। ইতিমধ্যেই গাড়ি চালানোর শিখেছে সে। সিরিয়ালের প্লট অনুযায়ী সর্বজয়া চরিত্রটি অত্যন্ত পজিটিভ চরিত্র। চরম কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েও মাথা ঠান্ডা রেখার আশ্চর্য ক্ষমতা রয়েছে তার।

সম্প্রতি চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়া একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে সেই পর্ব। সেখানে দেখা যাচ্ছে জামার বোতাম খুলে যাওয়ায় চিৎকার করে সারা বাড়ি মাথায় করছে সর্বজয়ার দেওর কুশান।

তার সেই চিৎকার শুনে বাড়ির অনান্য সদস্যদের সাথেই হাসতে হাসতে নীচে নেমে আসে সর্বজয়া। আর তখনই সকলের সামনে সর্বজয়া তার দেওর কুশান কে চ্যালেঞ্জ করে মুখে মুখে বড় কথা না বলে, ক্ষমতা থাকলে তিনি নিজের কাজ নিজেই করে দেখাক। এরপরেই সুঁচে সুতো ভরার প্রাণপণ চেষ্টা করে সে। কিন্তু কিছুতেই সে সুঁচে সুতো ভরতে পারে না।

Related Articles

Back to top button