শরীরে সুতোও নেই,ব্যাট দিয়েই ঢাকলেন স্তন! তুমুল ভাইরাল ইংল্যান্ডের মহিলা ক্রিকেটার


অভিনেতা অভিনেত্রীদের মতোই খেলাধুলো জগতের তারকাদের নিয়েও আজকাল মানুষের কৌতুহলের শেষ নেই। কোনো অংশেই অভিনেতা অভিনেত্রীদের থেকে তাদের জনপ্রিয়তা কম নয়। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে তো আজকাল যে কেউই ভাইরাল হয়ে যায় নিমেষে। এবার সাহসী ছবি পোস্ট করে সাইবার বাসীদের সমস্ত লাইমলাইট কেড়ে নিলেন ইংল্যান্ডের বিখ্যাত মহিলা ক্রিকেটার।

ইংল্যান্ডের বিখ্যাত মহিলা ক্রিকেটর সারা টেলর তুমুল ভাইরাল হয়েছেন নেটপাড়ায়। সুন্দরী এই ক্রিকেটার এতদিন পর্যন্ত তার খেলার দক্ষতায় প্রশংসিত হলেও, এবার তিনি শিরোনামে তার ন্যুড ছবির জন্য। সম্প্রতি সারা নিজের সোশ্যাল মিডিয়ায় এমন কয়েকটি ছবি পোস্ট করেছেন যার যেরে তাকে নিয়ে শুরু হয়েছে তুমুল বিতর্ক, উঠেছে সমালোচনার ঝড়। একের পর এক কুরুচিপূর্ণ মন্তব্যে ভরে গিয়েছে তার কমেন্ট বাক্স। যদিও পরবর্তী পোস্টেই এই বিষয়ে জবাব দিয়েছেন সারা।

একটি ছবিতে, তিনি ব্যাট নিয়ে নিজের স্তন ঢেকে ছবি তুলেছেন। তার গায়ে ছিলনা একটিও সুতাও। “ব্যাট করতে যাওয়ার মতো অপেক্ষা …”। এই দুটি ছবিই সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার সাথে সাথেই শিরোনামে এসেছিল। তিনি যখন প্রথম নিজের ছবিটি শেয়ার করেছিলেন, তার ক্যাপশনে তিনি লিখেছিলেন – যারা আমাকে চেনে তারা বুঝতে পারে যে এই ধরণের ফটোশুট কম্ফোর্ট জোনের বাইরে, কিন্তু আমি এই বিষয়ের অংশ হওয়ার জন্য নিজের উপর গর্ব করি আর মহিলাদের স্বাস্থ্য বিষয়ক পত্রিকার প্রতি কৃতজ্ঞ থাকব যে এই কাজের জন্য আমাকে আমন্ত্রণ করা হয়েছে”। তার এই অভিনব পদ্ধতিতে বিজ্ঞাপনে মহিলাদের হয়ে প্রচার করার ঘটনাটিকে অনেকেই সমর্থন জানিয়েছেন ।


Like it? Share with your friends!

652
5 shares, 652 points