গসিপবিনোদনসিনেমা

সাইফ কন্যা সারার গুণের শেষ নেই! স্কুলে থেকেই হেনস্থা করে চলেছেন জুনিয়র অনন্যা পান্ডেকে

বলিউডে এখন স্টার কিডদের রমরমা। কাজের পাশাপাশি দিনে দিনে বেড়ে চলেছে তাদের জনপ্রিয়তা। ইন্ডাস্ট্রির এমনই দুই প্রথম সারির অভিনেত্রী হলেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান(Sara Ali Khan) এবং অপরজন হলেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে (Ananya Pandey)। এই দুই অভিনেত্রীরই অভিনয়ের বয়স বেশীদিন না হলেও তাদের ফ্যান ফলোয়িং রয়েছে চোখে পড়ার মতো।

সম্প্রতি এই দুই অভিনেত্রীর সম্পর্কে এক অজানা তথ্য ফাঁস হয়েছে। একথা হয়তো অনেকেই জানেন না যে সারা এবং অনন্যা ছোটো থেকেই একই স্কুলে পড়াশোনা করেছেন। আর সেইসময়কারই এক মজার ঘটনা জানিয়েছেন সাইফ কন্যা সারা। জানা যায় মুম্বাইয়ের ধিরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করতেন সারা।

সারা আলী খান Sara Ali Khan

ওই একই স্কুলে পড়তেন অনন্যা পান্ডে। তবে স্কুলে তিনি সারার জুনিয়র ছিলেন। আর সেসময় নাকি অনন্যাকে নানা ভাবে হেনস্থা করতেন সারা।আর একথা নিজের মুখেই স্বীকার করেছেন অভিনেত্রী। এপ্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে সারা বলেছেন, ‘অনন্যা বলে, আমি ওকে ছোটবেলায় হেনস্থা করতাম। সত্যিই হয়তো করতাম। আমার মনে হয়, এখনও আমি একই কাজ করি।’

এরপরেই নিজের কথা প্রমাণ করতে সাম্প্রতিক একটি ঘটনার উদাহরণ টেনে সারা জানান কিছুদিন আগেই তিনি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ‘আতরঙ্গি রে’ সিনেমার ‘চকা চক’ গানে নাচ করার জন্য অনন্যাকে জোর করেছিলেন। ইচ্ছা না থাকা সত্ত্বেও একপ্রকার জোর করেই নাচতে হয় অনন্যাকে। সে দিনের কথা মনে করেই এদিন সারা বলেন, ‘আমার মনে হয়, আমি এখনও অনন্যাকে হেনস্থা করি।’

অনন্যা পান্ডে Ananya Panday
বর্তমানে, সারা তার আসন্ন সিনেমা ‘আতরাঙ্গি রে’-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন।এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন অক্ষয় কুমার এবং ধনুশ। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিটি ডিজনি+ হটস্টারে২৪ ডিসেম্বর মুক্তি পাবে। অন্যদিকে অনন্যা, ইতিমধ্যে, শাকুন বাত্রার ‘গেহরাইয়া’ সিনেমায় গাল্লি বয় খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদী , দীপিকা পাড়ুকোন এর সাথে অভিনয় করেছেন। সোমবার ছবিটির টিজার মুক্তি পেয়েছে।

Related Articles

Back to top button