বিনোদনভাইরালভিডিওসিনেমা

গরিবের লকডাউন অভিনেত্রীর ভারত ভ্রমণ! সারা দেশে ঘুরে ভক্তদের উদ্দেশ্যে ভিডিও শেয়ার করলেন সারা

এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন সইফকন্যা সারা আলি খান (Sara Ali Khan)। অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে ঢুঁ দিলেই দেখা যাবে মাঝে মধ্যেই মজার মজার ভিডিয়ো পোস্ট করে থাকেন অভিনেত্রী। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখেই বোঝা যায় অভিনেত্রী ঘুরতে দারুন ভালোবাসেন। প্রায়ই ইনস্টাগ্রামে সেইসব ভিডিও পোস্ট করেন সারা আলি খান।

গতকাল ইনস্টাগ্রামে তেমনই একটি রিল ভিডিও (Reel Video) শেয়ার করেছেন সারা। যেখানে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার ছোটো ছোটো ভিডিও জুড়ে একটা গোটা ভিডিও কোলাজ বানিয়েছেন সারা। সেইসাথে ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন “নমস্কার দর্শকরা। দিল্লির ইন্ডিয়া গেট থেকে বিহারের ক্ষেত পর্যন্ত সবাইকে নমস্কার।” ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে ইন্ডিয়া গেটের সামনে দাঁড়িয়ে রয়েছেন সারা।

সারা আলী খান Sara Ali Khan

এরপরেই দেখা যাচ্ছে মাথায় ঘাসের বোঝা নিয়ে বিহারের এক গ্রামে দাঁড়িয়ে রয়েছেন সারা আলি খান। আর পাশেই সবুজ ঘাস ভর্তি খেতে রয়েছে একপাল ছাগল। ব্যাপারটা কি হচ্ছে প্রথমে বোঝা না গেলেও পরবর্তীতে ভিডিওটি এগোনোর সাথে সাথে তাঁকে কখনও দেখা যাচ্ছে,দিল্লি, বিহার,জয়পুর,বৈষ্ণো দেবী, হৃষিকেশ এবং গোয়া সহ অন্যান্য অনেক জায়গায় যাওয়ার সংক্ষিপ্ত ভিডিও তৈরি করতে।

sara ali khan সারা আলী খান

তেমনই বৈষ্ণোদেবী ঘুরতে গিয়েছিলেন সারা।সেই ভিডিও শেয়ার করেছেন তিনি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে সারার ঘোড়ার যিনি দেখাশোনা করছিলেন তিনি বলছেন, জীবনে কোন পাপ করে থাকলে, তিনি বৈষ্ণোদেবী তে ঢুকতে পারবেন না। অবাক হয়ে সারা তখন জিজ্ঞাসা করেন, “তার মানে আমি যদি পাপ করে থাকি তাহলে ভগবানের দর্শন পাবো না? আমি ভিতরে ঢুকতেই পারবো না?” এরপর বেনারসের বাজারে ঢুকেও ঘোরাঘুরি করতে দেখা যায় সারাকে।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

সারার এই ভারত ভ্রমণের ভিডিও শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য সম্প্রতি ইনস্টাগ্রামে একটি মজার ভিডিও শেয়ার করেছিলেন সারা। যেখানে সারা বলছেন ‘নক নক হু ইজ দেয়ার’। ভিডিওতে দেখা যায়, সারার নাকের উপর সাদা পট্টি লাগানো। আর তা সরাতে দেখা গেল তাঁর নাক ফেটে রক্ত ঝড়ছে। ভিডিয়োর ক্যাপশনে মজা করেই সারা লিখেছিলেন, ‘দুঃখিত আম্মা ও আব্বা আমি নাক কাটিয়ে ফেলেছি।’

Related Articles

Back to top button