কার্তিক আরিয়ানের সামনে একজন সারাকে বৌদি বলে ডাকল, তারপর যা হল ..


কার্তিক আরিয়ান (Karthik Aryan), বলিউডের  এই হিরোকে “প্যার কে পঞ্চনামা (Pyaar Ka Panchnama ) ” ছবির পর থেকে কে না চেনে? এর পর সম্প্রতি কিছুদিন আগে “পতি পত্নী অউর ওহ (Pati Patni aur Woh) ” ছবি রিলিজ হয়। বলিউডে বর্তমানে কার্তিক বেশ জনপ্রিয় অভিনেতা।

কার্তিক আরিয়ান একটি ভিডিও শেয়ার করেছিল নিজের সোশ্যাল মিডিয়াতে, যা ভাইরাল  হয়ে পড়ে। ভিডিওটিতে আরিয়ানকে কিছু ছোট ছেলেদের সাথে ফুটবল খেলতে দেখা গেছে। সেখানে এক ছেলে কার্তিকের পাশে সারা আলী খানকে (Sara Ali Khan) আসতে দেখেই মন্তব্য করে “ভাবি আ গেয়ি” অর্থ্যাৎ সারা আলী খানকে ওই যুবক বৌদি বলে ডাকে। এই কথা শুনে বেশ মজা নিতে দেখা গেছে কার্তিককে।

এই কথা শোনার পর সারা ছেলেটির দিকে এগিয়ে  যেতে থাকে, তখন কার্তিক বলে বাচ্চা ছেলেগুলিকে মেরে না ফেলার জন্য। এই কথা শুনে সারা ফায়ার আসে। যদিও এই গোটা ঘটনায় রেগে যাননি সারা, তার মুখে হাসি দেখা যাচ্ছিল। ঘটনাটিতে কার্তিক ও সারা উভয়কেই হাসতে দেখা গেছে। সুতরাং, ইটা পরিষ্কার যে ছেলেটির কথা সারা খারাপ ভাবে নেয়নি।

https://www.instagram.com/p/B8gVdWKpBuF/

আসলে কোনো যুবককে যদি তরুণীর সাথে দেখা যায় অনেকেই তখন দুজনকে রাগানোর জন্য তরুণীকে বৌদি বলে সম্মোধন করে থাকে। এক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। এটা কার্তিক ও সারা উভয়েই বুঝতে পেরেছিল যার জন্য দুজনেই গোটা ঘটনায় হেসে ফেলেছেন।

মজার এই ছোট্ট ভিডিওটি বর্তমানে ইন্টারনেটে বেশ ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটিতে দর্শকের  সংখ্যা প্রায় ১০ লক্ষ্য ছুঁই ছুঁই। ভিডিওটি শেয়ার করে কার্তিক ক্যাপশন দিয়েছেন “ভাবি কিসকো বোলা!”


Like it? Share with your friends!

600
600 points