গসিপবিনোদনসিনেমা

সম্পর্কে মামা রনবীরকেই বিয়ে করবেন, নাছোড়বান্দা সারা! বাবা সাইফের সামনেই বায়না নায়িকার

অভিনয় জীবনের বয়স বেশীদিন না হলেও নিজের অভিনয় গুণে অল্প কয়েকদিনের মধ্যেই তুমুল জনপ্রিয়তা পেয়েছেন সাইফ কন্যা সারা আলি খান (Sara Ali khan)। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফ্যান ফলোয়িং রয়েছে চোখে পড়ার মতো। তাই ছবি হোক কিংবা ভিডিও ইনস্টাগ্রামে সারার নতুন পোস্ট শেয়ার হওয়া মাত্রই তা ভাইরাল হয়ে যায় নিমেষে।

এছাড়া মাঝেমধ্যেই আলপটকা মন্তব্য করে শিরোনামে আসেন অভিনেত্রী। এমনই একবার করণ জোহরের জনপ্রিয় টক শো কফি উইথ করণ(Coffee With Karan)- এ বাবা সাইফ আলি খানের সাথে হাজির হয়েছিলেন সারা আলি খান। সেখানে করণের এক প্রশ্নের উত্তরে অভিনেত্রী সরাসরি জানিয়ে দেন তিনি সম্পর্কে তার মামা রনবীর কাপুরকেই বিয়ে করতে চান।

উল্লেখ্য সাইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী করিনা কাপুর খানের তুতো ভাই হলেন রনবীর কাপুর। সাইফ-করিনার দুই ছেলে তৈমুর আর জেহ-র মামা হন রনবীর। সেদিক দিয়ে সাইফ আলির প্রথম পক্ষের মেয়ে সারা আলি খানেরও মামা হন রনবীর।

তবে করণের শোতে এসে সম্পর্কে মামা রণবীর কে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করলেও তার সাথে ডেটে যেতে রাজি ছিলেন না সাইফ কন্যা। তিনি কার সাথে ডেট করতে চান একথা জানতে চাওয়া হলে অভিনেত্রী জানান তিনি অভিনেতা কার্তিক আরিয়ানের সাথে ডেটে যেতে চান।

মেয়ের কথা শুনে সেসময় পাশে বসে থাকা সাইফ মজা করে বলেন কার্তিকের পকেটে যদি টাকা থাকে, তাহলে অবশ্যই তিনি সারাকে নিয়ে ডেটে যেতে পারেন। যা শুনে রীতিমত লজ্জা পেয়ে যান সইফ-কন্যা। এরপরই একবার সিনেমার প্রচারে কার্তিক আরিয়ানও এসেছিলেন করণের শোতে। তার কাছে করণ সারার প্রসঙ্গ তুললে তিনি জানান তিনি সারাকে ডেটে নিয়ে যাওয়ার জন্য টাকা জমাচ্ছেন।

Related Articles

Back to top button