বিকিনি পরে হট অবতারে ভাইয়ের সাথে পোজ, নেটিজেনদের তুমুল ক্ষোভের মুখে পড়ে সারা আলী খান


সারা আলী খান, বলিউডের এই ষ্টার কিডকে এখন ছবি দেখে চিনতে পারাই মুশকিল। কি ছিলেন আর কি হয়েছেন! এককালের সাধাসিধে সারা  এখন নিজের স্টোনিং লুকস দিয়ে উষ্ণতা বাড়াচ্ছে পুরুষ ভক্তদের মনে। কিন্তু কি এমন হল যে নেটিজেনরা সারাকে কটাক্ষ করতে শুরু করল।

 

আসলে সারা আলী খানের কিছু হট লুকের ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়া তথা নেটদুনিয়াতে বেশ ভাইরাল। একবছর আগে অবধিও সারাকে এই ভাবে হট লুকে দেখা যায়নি। তবে এক বছরের মধ্যেই নিজেকে একেবারে ফিট প্রমাণিত করেছেন সারা। একবছর আগে সারার ওজন ছিল প্রায় ৯৫ কেজি যা এখন দেখলে বিশ্বাসই হবে না কারোর। কারণ এখন সারা যে নিজেকে জিরো ফিগারে প্রকাশ করেছেন। ঠিক করেছেন এবার বলিউডে পা রাখবেন।

 

শরীর ফিট করলেই তো হয়না, সেটা ধরে রাখার জন্য চাই নিয়মিত কসরত। তবে এদিকে সারা বেশ যত্নবান, যথেষ্ট কসরত করছেন নিজের ফিগার ধরে রাখার জন্য, কিন্তু তাতে সন্তুষ্ট নয় নেট দুনিয়া। সম্প্রতি সারা মালদ্বীপে গিয়েছিলেন একান্তে একটু ছুটি কাটাতে, সেখানে ভাই ইব্রাহিমের সাথে কিছু ছবি তুলেছিলেন। সেই ছবিই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

 

ছবিতে একাধিক পোজে ও ফান মুহূর্তে দেখা মিলেছে সারা আলী খান ও ইব্রাহিম খানের। সেই ছবিরই হট লুকস এ বেজায় ক্ষুদ্ধ নেট দুনিয়া। কারণ, নিজের ভাইয়ের সাথে একই পোজে ছবি দিলেন সারা! বিকিনি পরে একেবারে লাস্যময়ী হট লুকে ছবি  দিয়েছেন সারা নিজের ভাইয়ের সাথে। যার জেরে সারাকে পড়তে হল নেটিজেনদের কটাক্ষের মুখে।

 

নিজের ভাইয়ের সাথে কেউ এধরণের ছবি তোলে নাকি! এধরণের অশ্লীল ছবি কেন তুলেছেন তিনি নিজের ভাইয়ের সাথে। এর ফলে সারাকে অনেকেই নির্লজ্জ বলে কটাক্ষ করতে শুরু করেন। যদিও এবিষয়ে এখনো পর্যন্ত মুখখোলেননি সারা। তবে সারার এই হট লাস্যময়ী অবতার সোশ্যাল মিডিয়াতে ফ্যানেদের বুকে যে ঝড় তুলেছে তা বোঝাই যায়।

 

 


Like it? Share with your friends!

657
657 points