খবরবিনোদনভাইরালভিডিওসিনেমা

কোটি টাকার মালকিন হয়ে মাত্র ১০ টাকা দান! সাহায্য করে সুনামের বদলে ট্রোলড সারা আলী খান

বলিউডের অভিনেতা অভিনেত্রীদের কোটি কোটি টাকার সম্পত্তির কথা কারোরই অজানা নেই। সিনেমায় অভিনয় করে কয়েক কোটি টাকা পারিশ্রমিক পান সেলিব্রিটিরা। তবে বলিউডের সেলেব্রিটিদের সন্তানদের নিয়ে চর্চার শেষ নেই বিটাউনে। জন্মসূত্রেই কোটি টাকার মালিক হয়ে যান এই সমস্ত ষ্টার কিডরা। বিটাউনের এমনই একজন অভিনেত্রী তথা ষ্টার কিড হলেন সাইফ আলী খান (saif ali khan) কন্যা সারা আলী খান (sara ali khan)।

ইতিমধ্যেই অভিনয়ের জগতে পা রেখেছেন অভিনেত্রী। বেশ কয়েকটি ছবিতে কাজ করে  ফেলেছেন। আর অভিনয় করে বেশ জনপ্রিয়তাও লাভ করে ফেলেছেন সারা। একে সেলেব্রিটি কন্যা তারপর অভিনেত্রী হওয়ায় পাপ্পারাৎজিদের ক্যামেরায় হামেশাই দেখা মেলে সারা আলী খানের। সম্প্রতি মুম্বাইয়ের একটি নাম করা রেস্তোরার বাইরে দেখা মিলেছে সাইফ কন্যা সারার।

মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিমকে নিয়ে রেস্তোরায় গিয়েছিলেন সারা। সেখান থেকে বেরোনোর পথেই পাপ্পারাৎজিদের ক্যামেরার সামনে পড়েন সারা। সেই সময়ের একটি ভিডিও বর্তমানে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে সম্পূর্ণ অন্য কারণে।

প্রতিদিন হাজারো মানুষ পেটের দায়ে ভিক্ষা করেন রাস্তায় রাস্তায় ঘুরে ঘুরে। এদিন নামি রেস্তোরার বাইরেও এক ভিখারিনীকে দেখা গিয়েছে। যে কিনা সারা আলী খানকে দেখে তার সামনেই হাত পেতেছে। তাকে দেখে সারা আলী খান একটি বিস্কুটের প্যাকেট ও ১০ টাকার নোট দিয়েছেন। এই গোটা ঘটনার ভিডিও পাপ্পারাৎজিদের ক্যামেরাবন্দি হয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে।

কিন্তু এখানেই হয়েছে বিপত্তি! সকলেই জানেন যে সারা আলী খান কোটি টাকার মালকিন। তাই কোটি কোটি টাকার মালকিন হয়েও একটা ১০ টাকার বিস্কুট আর ১০ টাকার নোট দান করছেন দেখে সমালোচনা শুরু হয়েছে নেটপাড়ায়। নেটিজেনদের মতে, ‘কোটি টাকার মালিকন হয়েও কত দিল মাত্র ১০টাকা!’  প্রসঙ্গত, সারা আলী খানকে শেষ দেখা গিয়েছিল ‘কুলি নং ১’ ছবির রিমেক ভার্সনে। আর ছবিতে অভিনয়ের জন্য ২৫ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন সারা।

Related Articles

Back to top button