গসিপবিনোদন

ছবিতে সারার সাথে ঘনিষ্টতা নিয়ে বরুন নাতাশার সম্পর্কে চিড়, অভিনেত্রীর মন্তব্যে শুরু জল্পনা

বলিউড (Bollywood) অভিনেতা বরুন ধাওয়ান (Barun Dhawan) ও অভিনেত্রী সারা আলী খান (Sara Ali Khan)। আগামী ২৫ শে ডিসেম্বর রিলিজ হতে চলেছে বরুন ধাওয়ান ও সারা আলী খান অভিনীত ‘কুলি নং ১’। উভয়েই তাদের নতুন ছবি কুলি নং ১ এর প্রচার নিয়ে বেশ ব্যস্ত। সম্প্রতি জনপ্রিয়  কমেডি টিভি শো দ্য কপিল শর্মা শোতে ফিল্মের প্রোমোশনের জন্য হাজির হয়েছেন বরুন সারা সহ ফিল্মের নির্মাতারা। আর সেখানেই একটি বেফাঁস মন্তব্য করেছেন অভিনেত্রী সারা আলী খান।

Barun Dhawan natasha dalal বরুন ধাওয়ান নাতাশা দালাল

শোতে সারা বলেন ফ্রীতে পাওয়া জিনিস তার বেশ পছন্দ। আর ছবিতে শুটিংয়ের জন্য যে জুতো গুলো পড়তেই সারা সেগুলোর ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেন। এরপর সারা বলেন, ‘বরুন আমায় জিজ্ঞাসা করত যে এতো জুতোর ছবি কেন ইনস্টাগ্রামে আপলোড করি আমি! আর এরপর থেকে বরুন ধাওয়ানকেও জুতোর ছবিতে ট্যাগ করতে শুরু করে দি আমি। এই দেখে অন্য কেন একজন রাগ করত।’ এই কথা বলার পরেই বরুন ধাওয়ান (Barun Dhawan) হেসে ফেলেন।

Barun Dhawan natasha dalal নাতাশা দালাল বরুন ধাওয়ান

বরুনের এই প্রতিক্রিয়া দেখে সারা আলী খান বলে ওঠেন ‘ছাড়ো ইয়ার! এখন তো আর কেউ রাগ করবে না, আমি এখন তোমায় চিতেই পারি। ‘ সারার মুখে এই কথা শোনার পর বরুন ধাওয়ান খানিক অবাক হয়ে হাসতে হাস্তে উঠে পড়েন সেখান থেকে। এই গোটা ঘটনার পর থেকেই সকলের মনে প্রশ্নের সূত্রপাত। সারা আলী খান কি নিজের অজান্তেই একটি সিরিয়াস কথা বলে ফেলল! এই কথাটা কি নিছক মজা নাকি বরুন ও নাতাশার সম্পর্কে সত্যি সত্যিই চিড় ধরল!

Barun Dhawan Sara Ali Khan বরুন ধাওয়ান সারা আলী খান

আসলে, কুলি নং ১ ছবিতে বেশ ঘনিষ্ঠ হয়েছেন বরুন ধাওয়ান ও সারা আলী খান। ছবির ট্রেলার রিলিজ  হলে তাতে দুজনের জলের তলায় চুম্বনের দৃশ্য  বেশ চর্চিত হয়েছিল। তারপর সারা আলীর এমন মন্তব্য নিয়ে জল্পনার শুরু হয়েছে বিটাউনে।

 

Related Articles

Back to top button