খবরছবিবিনোদন

ভরা যৌবনেও আসেনি প্রেম! বাধ্য মেয়ে হয়ে মায়ের সাথেই বিদেশে ঘুরছেন সারা আলী খান, রইল ভাইরাল ছবি

বলিউডের অন্যতম নামী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন সারা আলি খান (Sara Ali Khan)। মাত্র কয়েক বছর হল বলিপাড়ায় ডেবিউ হয়েছে সইফ আলি খান এবং অমৃতা সিংয়ের মেয়ের, আর এই সময়ের মধ্যেই দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন তিনি। সামাজিক মাধ্যমেও বেশ জনপ্রিয় নবাব কন্যা।

সামাজিক মাধ্যমে সারার কয়েক কোটি অনুরাগী রয়েছে। তাঁদের সঙ্গে মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত এবং প্রোজেক্ট সম্বন্ধিত নানান সংবাদ শেয়ার করেন নায়িকা। সইফ কন্যার নানান ছবি এবং ভিডিও প্রায়ই ভাইরাল হতে দেখা যায়। আর এই সামাজিক মাধ্যমের দ্বারাই তিনি নিজের অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখেন।

সারা আলী খান Sara Ali Khan

এই মুহূর্তে ‘কেদারনাথ’ খ্যাত অভিনেত্রী ইটালিতে ঘুরতে গিয়েছেন (Vacation)। সেই ভ্যাকেশনের নানান ছবিও সামাজিক মাধ্যমে শেয়ার করছেন সারা। যা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সবচেয়ে বেশি তাঁদের যে জিনিসটি নজর কেড়েছে, তা হল মা অমৃতা সিংয়ের (Amrita Singh) সঙ্গে তাঁর বন্ডিং।

২৬ বছর বয়স হয়ে গেলেও, সারা এখনও কিন্তু বাকি অভিনেত্রীদের মতো প্রেমিকের সঙ্গে নয়, বরং মা অমৃতার সঙ্গেই ঘুরতে যান। মা’কে পেলে তাঁর আর কিছু চাই না। নায়িকার এই বিষয়টিই নেটিজেনদের সবচেয়ে বেশি ভালোলেগেছে।

Sara Ali Khan and Amrita Singh

সম্প্রতি সারার শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, মা অমৃতার সঙ্গে ইটালি ঘুরছেন তিনি। আর বিদেশে গিয়েও মায়ের কোলে বসে আছেন তিনি। দু’জনের বন্ডিংয়ের কথা জানান দিচ্ছে সেই ছবি। আর এই ছবিটি নেটিজেনদেরও মন জয় করে নিয়েছে। ইতিমধ্যেই কয়েক কোটি লাইকও পড়ে গিয়েছে সেই ছবিতে। পাশাপাশি কমেন্টও করছেন তাঁরা।

Sara Ali Khan Italy vacation

সারার প্রোজেক্টের নিরিখে বলা হলে, তাঁকে শেষবারের মতো ‘আতরাঙ্গি রে’ ছবিতে দেখা গিয়েছিল। সেই সিনেমায় সইফ কন্যার সঙ্গে অভিনয় করেছিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার এবং সাউথের সুপারস্টার ধনুষ। দর্শকদের বেশ পছন্দ হয়েছিল ছবিটি। এরপর অভিনেত্রীর হাতে ‘গ্যাসলাইট’ এবং লক্ষ্মণ উতেকারের একটি সিনেমা রয়েছে। ‘গ্যাসলাইট’ ছবিতে সারার বিপরীতে দেখা যাবে বিক্রান্ত ম্যাসিকে।

Related Articles

Back to top button