বিনোদনভাইরালভিডিওসিনেমা

ক্যামেরা দেখেই পাবলিসিটি! সাংবাদিককে ধাক্কা দেওয়ায় বডিগার্ডকে সারার ধমক দেখে বিরূপ মন্তব্য

নবাব কন্যা অর্থাৎ বলিউড অভিনেত্রী সারা আলি খানের অভিনয় জীবনের বয়স বেশীদিন নয়। তবে মাত্র অল্প কয়েকদিনের মধ্যেই নিজের অভিনয় গুণে দর্শকদের মন জয় করে নিয়েছেন সারা।যার জেরে দিনে দিনে বেড়েই চলেছে তার ফ্যান ফলোয়িং। সদ্য মুক্তি পেয়েছে সারার আসন্ন সিনেমা ‘অত্রাঙ্গি রে’-এর ট্রেলার। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে অক্ষয় কুমার এবং ধনুশের সাথে অভিনয় করেছেন সারা।

ট্রেলার মুক্তির পর থেথেকেই সারার অভিনয় দেখে দারুণ উচ্ছসিত ভক্তরা। বর্তমানে সিনেমার প্রমোশনের কাজে তুমুল ব্যস্ত সারা। সদ্য আসন্ন ছবির প্রচারে গিয়েছিলেন সারা। ছবির ‘চকাচক’ গানের লঞ্চে গিয়েছিলেন তিনি।সেখানেই উপস্থিত ছিলেন একঝাঁক চিত্র সাংবাদিক।

সারাকে দেখতেই ছবি তোলার পড়ে যায়। সেখানেই সাংবাদিকদের একজনকে ঠেলা দিয়েছিলেন সারার দেহরক্ষী। বিষয়টি নজর এড়িয়ে যায়নি সারার। তাই এমন ঘটনা নজরে আসতেই মুখ বুজে সহ্য করেননি সারা। সাংবাদিককে ধাক্কা মারতে দেখামাত্রই আচমকা মেজাজ হারিয়ে বসেন সারা।

সকলের সামনেই খুব বকা দেন নিজের বডিগার্ডকেই। সকলের সামনে সারা নিজের বডিগার্ডদের প্রশ্ন করেন, ‘উনি কোথায়? যাকে আপনারা ধাক্কা মারলেন? এটা একদম ঠিক হয়নি’। এরপরেই দেখা যায় সারা সেখানে উপস্থিত অন্য সাংবাদিকদের বলেন, ‘ওঁনাকে প্লিজ বলবেন আমি ক্ষমাপ্রার্থী, একদম ভুল কাজ করেছে। আমি দুঃখিত’।

 

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

এরপর নিজের বডিগার্ডের উদ্দেশে কড়া ভাষায় সারা বলেন ‘এমন কখনও কারুর সঙ্গে করবেন না।’ স্টারকিডের তকমা ঝেড়ে ফেলে মানুষের সাথে সারার এই মিশে যাওয়ার ক্ষমতা দেখে প্রশংসা করেছেন নেটিজেনরা। আবার কেউ বিদ্রুপ করে বলেছেন পুরোটাই পাবলিটির জন্য!

Related Articles

Back to top button