বিনোদনভিডিওসিনেমা

সুন্দরী নায়িকা হয়েও পছন্দ ‘সেকেন্ড হ্যান্ড’ বর! সারার পছন্দ শুনেই চমকে গেছেন করণ জোহর

মাঝেমধ্যেই আলপটকা মন্তব্য করে শিরোনামে আসেন সাইফ কন্যা সারা আলি খান (Sara Ali khan)। অভিনয় জীবনের বয়স বেশীদিন না হলেও নিজের অভিনয় গুণে অল্প কয়েকদিনের মধ্যেই তুমুল জনপ্রিয়তা পেয়েছেন সারা। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফ্যান ফলোয়িং রয়েছে চোখে পড়ার মতো। তাই ছবি হোক ভিডিও ইনস্টাগ্রামে সারার নতুন পোস্ট শেয়ার হওয়া মাত্রই তা ভাইরাল হয়ে যায় নিমেষে।

তবে সারা সম্প্রতি তার আসন্ন সিনেমা ‘আতরাঙ্গি রে'(Atrangi Re) -এর প্রচারের কাজে ব্যস্ত রয়েছেন। আর এদিন এই সিনেমার প্রচারেই করণ জোহরের (Karan Johar) জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’ -এ গিয়েছিলেন নবাব কন্যা সারা আলি খান। উল্লেখ্য আগামী ২৪ ডিসেম্বরেই মুক্তি পেতে চলেছে সারা অভিনীত এই সিনেমা। সিনেমাটি সারার বিপরীতে রয়েছেন দক্ষিণী সুপারস্টার ধনুষ এবং বলিউডের অক্ষয় কুমার।

সম্প্রতি কফি উইথ করণের স্পেশাল এপিসোডে সহ অভিনেতা ধনুষকে (Dhanush) সঙ্গে নিয়েই ‘অতরঙ্গী রে’ ছবির প্রচারে গিয়েছিলেন সারা। আর প্রতিবারের মতো এবারও করণের প্রশ্নের উত্তরে আলপটকা মন্তব্য করে বসেন সারা। যার জেরে ফের একবার বিতর্কের মুখে পড়েছেন অভিনেত্রী।

এদিন করণ সারাকে প্রশ্ন করেন নিজের স্বয়ম্বরে কাকে কাকে দেখতে চান তিনি। উত্তরে সারা বলেন, তিনি রণবীর সিং,বিজয় দেবেরাকোন্ডা , ভিকি কৌশল এবং বরুণ ধাওয়ানকে দেখতে চান। উল্লেখ্য এদের মধ্যে বিজয় দেবরকোন্ডা ছাড়া সকলেই বিবাহিত পুরুষ। তাই সারার উত্তর শুনে করণ এবং ধনুষ প্রথমেই চমকে যান।

এরপরেই নবাব কন্যা কে সাবধান করতে মজা করে করণ বলে ওঠেন, ‘এদের বউয়েরা দেখছে কিন্তু’। কিন্তু তাতেও দমে যাওয়ার পাত্রী নন সারা, উল্টে তিনি বলেন, ‘আশা করি, বউয়ের বরেরাও দেখছে’। সারার এমন বোল্ড উত্তর শুনে হাসি চাপতে পারেননি ধনুশও।

Related Articles

Back to top button