বিনোদন

নতুন কুলি নং ১ এ আলাদা কি আছে? নেটিজেনদের প্রশ্নে এই জবাব দিলেন সারা আলী খান

বলিউডের (Bollywwod) অভিনেত্রী সারা আলী খান (Sara Ali Khan) ও অভিনেতা বরুন ধাওয়ান (Varun Dhaowan)। দুজনেই আসন্ন ছবি ‘কুলি নং ১ (Coolie No 1)’ রিমেক এর জন্য প্রমোশনে ব্যস্ত। ১৯৯৫  এর ছবি কুলি নং ১ এর অফিসিয়াল রিমেক এই ছবিটি। গোবিন্দ (Govinda) ও কারিশমা কাপুরের (Karishma Kapoor) কমেডি ছবিকেই দর্শকদের সামনে নতুন যুগের অভিনেতা অভিনেত্রীদের মাধ্যমে তুলে দিতে চেয়েছেন পরিচালক ডেভিড ধাওয়ান। ছবিতে গোবিন্দর চরিত্রে রয়েছেন ডেভিড ধাওয়ান পুত্র বরুন ধাওয়ান ও কারিশমা কাপুরের চরিত্রে আছেন সাইফ পুত্রী সারা আলী খান।

ছবির প্রচারে এসে বরুন ও সারা কিছু প্রশ্নের মুখোমুখি হন। এক সাক্ষাৎকারে সারা আলী খানকে প্রশ্ন করা হয়েছিল যে কেন এই রিমেক ছবি? আসল ছবিতে কি কিছু প্রব্লেম ছিল যে এই রেমিক এর প্রয়োজন হল! প্রশ্নের উত্তরে সারা বলেন, ‘আমি মানুষকে অনুরোধ করব ছবিটি সততার সাথে দেখার, ঠিক যেমন ছবিটি সততার সাথে দেখানো হয়েছে।’ ছবি নিয়ে সারা আরো বলেন, আপনি টুইটারে যা বলছেন ও বিনোদনমূলক কৌতুকের মধ্যে অনেক পার্থক্য রয়েছে।

আসল ছবিতে গোবিন্দা কারিশমা কাপুরকে বোকা বানানোর চেষ্টা করেছিল যে তিনি বিশাল ধনী, কুলি নন। এটা মজা করে করা, এই বিষয়টি ভুল দৃষ্টিকোণে নেওয়া উচিত নয়। ইতিমধ্যেই অনেকে ছবির রিমেক করার জন্য সারার নিন্দা করেছেন যে কমিক অভিনেতা হিসাবে তিনি দক্ষ নন। এই প্রসঙ্গে সারা বলেছেন, তিনি তার বাবা সাইফ ও মা অমৃতার মত কমেডি রোলে অভ্যস্ত নন। এই ধরণের ছবি সারার কাছে বেশ কঠিন। ছবি করার সময় বরুনের থেকে অনেক সাহায্য পেয়েছেন সারা কারণ বরুন এই ধরণের অভিনয়ে অভ্যস্ত।

আর আসল ছবির কারিশমার সাথে সারাকে তুলনা করা হলে সারা এবিষয়ে একেবারেই রাজি নন। কারণ তিনি মনে করেন কারিশমার সাথে সারার তুলনা করার কোনো মানেই হয় না। সারা যদি নিজস্ব চেষ্টায় কিছু আলাদা করতে পারতেন তাহলে হয়তো তুলনা করা যেতে পারত। প্রসঙ্গত, আগামী ২৫ শে ডিসেম্বর রিলিজ হতে চলেছে সারা আলী খান ও বরুন ধাওয়ান অভিনীত ‘কুলি নং ১’।

Related Articles

Back to top button