বিনোদন

কেদারনাথের তিন বছর! জীবনের প্রথম নায়ক প্রয়াত অভিনেতা সুশান্ত সিং এর জন্য আবেগঘন সারা

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) আমাদের মধ্যে নেই প্রায় এক বছরের বেশি সময় হয়ে গেল। ২০২০, ১৪ ই জুন একদিকে করোনার দাপটে জেরবার সারা দেশ, তার মাঝেই দুপুর বেলা খবর এলো চনমনে মেজাজের, দুচোখে হাজারো স্বপ্ন যাপন করা, হাসিখুশি ছেলেটা আর নেই। অভিনেতার বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত দেহ। আত্মহত্যা নাকি খুন? সেই নিয়েই বলিউডের অন্দরে শুরু হয় তরজা।

একেরপর এক তদন্তে উঠে আসে বলিউডের তাবড় তাবড় রাঘববোয়ালদের নাম। বলিউডের নেপোটিজম, ড্রাগ চক্র সবকিছুই উন্মুক্ত হয়ে যায় জনসাধারণের সামনে। ক্ষোভে ফেটে পড়েন সুশান্ত অনুরাগীরা। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লাখে লাখে তৈরি সুশান্তের বিচার চেয়ে পেজ। #justiceforsushant #Justiceforssr -এর মত হ্যাশট্যাগ টুইটারে ট্রেন্ডিং ও হয়। কিন্তু তারপর?

কেই বা মনে রাখে আর! কিন্তু সইফ কন্যা সারা আলি খানের পক্ষে সুশান্ত সিং রাজপুতকে ভোলা মোটেই সহজ কথা নয়। আজ থেকে ঠিক ৩ বছর আগে ‘কেদারনাথ’ ছবি দিয়েই বলিউডে অভিষেক করেন সইফ আলি খানের বড় মেয়ে সারা আলি খান, আর এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। যেকোনোও অভিনেতা অভিনেত্রীদের কাছেই তাদের প্রথম ছবি বেশ স্পেশাল হয়, বলাই বাহুল্য এর বিকল্প নন সারাও।

 

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

তাই ‘কেদারনাথ’ ছবিটিও সারার কাছে খুব স্পেশাল, আর এই ছবিতে তার সহ অভিনেতা সুশান্তও একই ভাবে স্পেশাল ছিল সারার জীবনে। তিন বছর আগের সেই বিশেষ দিনের কথা মনে করেই আবেগে ভাসলেন সুশান্তের নায়িকা। এদিন কেদারনাথ ছবির কিছু দৃশ্য কোলাজ করে ক্যাপশনে অনেক মনের কথা লিখেছেন অভিনেত্রী। তিনি লিখছেন, ‘আজ আমার জীবনের সবচেয়ে বড় স্বপ্ন পূরণ হওয়ার তিন বছর। আমি একজন অভিনেতা হিসেবে পরিচিতি পেয়েছিলাম, আর আমার প্রথম ও জীবনের সবচেয়ে বিশেষ সিনেমা মুক্তি পেয়েছিল। আমি জানি না, কখনও বুঝিয়ে বলতে পারব কি না, কেদারনাথের গুরুত্ব আমার কাছে কতখানি… ওই জায়গা, ওই ছবি, ওই স্মৃতি।’

 

Related Articles

Back to top button