ছবিবিনোদন

বাবা সইফের চায়ের দোকানের সামনে বসে সারা আলি খান! ছবি দাপিয়ে বেড়াচ্ছে নেটদুনিয়ায়

বলিউডে এখনও জনপ্রিয়তার তুঙ্গে নবাব দম্পতি সইফ-করিনা। সইফের আগের পক্ষের মেয়ে সারা আলি খান ও অল্প দিনেই অভিনয়ের জোরে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। ছোট থেকেই বাবা সইফের সঙ্গে দারুণ সম্পর্ক সারার। দুজনেই দুজনের কাছে কোনো কথাই লোকাতেন না। এককথায় দুজন দুজনের বেস্ট ফ্রেন্ড। কিন্তু নিজের মা কে ছেড়ে বাবা অন্যকাউকে বিয়ে করছেন জেনেও সারার প্রতিক্রিয়া কি ছিল জানলে তাজ্জব বনে যেতে বাধ্য আপনিও।

সইফের সঙ্গে করিনার বিয়ের কথা শুনে সারার প্রথম প্রতিক্রিয়া ছিল তিনি বিয়েতে কী পরবেন। কেননা তার ড্রিম অভিনেত্রী ছিলেন করিনা কাপুর। আর সেই অভিনেত্রী যখন নিজের ঘরে আসতে চলেছেন, তখন সারাকেও তো বেস্ট দেখাতেই হবে।

তাই সারা যে ব্যক্তিগত ভাবে ভীষণই খোলামেলা প্রাণের এবং মজার মানুষ তা আর বলার অপেক্ষা রাখেনা। ভাই ইব্রাহিমের সঙ্গে তার লাগাতার খুনসুটির ভিডিও-ও মাঝেমধ্যেই ভাইরাল হয় নেটমাধ্যমে৷ সম্প্রতি সারা একটি ছবি শেয়ার করেছেন যা দেখে বেশ মজা পেয়েছেন তার অনুরাগীরাও।

সারা আলী খান Sara Ali Khan

ছবিতে দেখা যাচ্ছে, একটি চায়ের দোকানের সামনে বসে রয়েছেন অভিনেত্রী। এবং সেই চায়ের দোকানটি তার বাবার। কি অবাক হচ্ছেন তো? নবাব আবার চা বেচতেন কবে? কিন্তু সারার ছবিতে যে স্পষ্ট দেখা যাচ্ছে গোটা গোটা অক্ষরে লেখা ‘সইফের চায়ের দোকান’।

আসলে পুরোটিই মজার ছলে শেয়ার করেছেন সারা। অভিনেত্রীর হঠাৎ এমন এক চায়ের দোকানে চোখ গেছি যেটির নাম তার আব্বুর নামেই। এই পোস্টে নিজেকে ‘চা অ্যাডিক্ট’ হিসাবে দাবি করেন সারা, পাশাপাশি নিজের ‘আব্বু’ প্রতি ভালোবাসা জানাতেও ভোলেননি। ‘আই লাভ মাই ড্যাড’ ইমোজিও জুড়ে দেন নায়িকা। সারার এই ‘সেন্স অফ হিউমার’ দেখে নেটদুনিয়ায় হাসির রোল।

Related Articles

Back to top button