বিনোদনভিডিওসিনেমা

বিগ বসের ঘরে প্রকাশ্যে অপমান! অন ক্যামেরায় গেস্ট হয়েই করণ কুন্দ্রাকে ধুয়ে দিলেন সারা আলি খান

ভারতীয় টেলিভিশনের এক অন্যতম জনপ্রিয় এবং চর্চিত রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রত্যেক বছর এই শোকে নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার অন্ত নেই। শুরু থেকেই কখনও প্রতিযোগিদের মধ্যে মারামারি,ঝগড়া,কিংবা অকথ্য গালিগালাজ নানা ধরনের আচরণকে কেন্দ্র করে শিরোনামে থাকে এই শো।

চলতি সিজনের শুরু থেকেই নানা ঘটনাকে কেন্দ্র করে বারবার দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে এই শো। উল্লেখ্য বিগত বেশকিছুদিন ধরেই নানান কর্মকাণ্ড ঘটিয়ে শিরোনামে রয়েছেন বিগ বসের অন্যতম প্রতিযোগি তথা জনপ্রিয় টিভি অভিনেতা করণ কুন্দ্রা (Karan Kundra)। ইতিপূর্বে একাধিকবার বিগ বসের ঘরে নানান বিতর্কে জড়িয়েছেন তিনি।

Karan Kundra

গত সপ্তাহে তো সব কিছুর মাত্রা ছাড়িয়ে গিয়েছিলেন করণ। শো-এর অপর এক প্রতিযোগী প্রতীক সেহজপালের যৌনাঙ্গে লাথি মারার পর সলমান খানের (Salman Khan) তীব্র ভর্ৎসনার মুখে পড়েছিলেন করণ। ‘উইকেন্ড কা বার’ এপিসোডে তাকে সরাসরি সলমন প্রশ্ন করেন, ‘প্রতীক কেন বার বার তাঁর লক্ষ্য?বলেন, ‘আসব না কি ঘরে? আমাকেও তুলে নিয়ে ছুড়ে ফেলে দেখাও।’

এসবের মধ্যেই এবার ‘উইকেন্ড কা বার’ এপিসোডে নিজের সিনেমা ‘আতরঙ্গি রে’ এর প্রচার সারতে এসেছিলেন সারা আলি খান (Sara Ali Khan)। একটি সেলফি স্টিকে ক্যামেরা বসিয়ে বিগ বসের ঘরে প্রবেশ করেন সারা। সেখানে প্রতিযোগীদের বেশ কয়েকটি টাস্ক দেন তিনি। তার মধ্যে একটি টাস্ক ছিল কোনও প্রশ্নের জবাবে যাকে নির্বাচন করা হবে তার মুখে গোটা কেক মাখিয়ে দেওয়া হবে।

সেই খেলা চলাকালীন করণকে সারা জিজ্ঞেস করেন উমর রিয়াজ এবং তেজস্বী প্রকাশের মধ্যে কোন ব্যক্তিকে করণ দুর্বল প্রতিযোগী হিসেবে বাছাই করবেন? জবাবে করণ বলে ওঠেন, ‘ওই দু’জনকেই তাঁর দুর্বল বলে মনে হয়!’ শোনামাত্রই সারা করণকে বলে ওঠেন, ‘আমার মনে হয় আপনিই এই বিগ বসের ঘরের সবথেকে দুর্বল প্রতিযোগী।সবথেকে ‘সেফ’ খেলেন আপনিই! তাই আপনার নিজের মুখেই এই কেক মাখানো উচিত!’

Related Articles

Back to top button