বিনোদনভাইরালভিডিও

অভিনয় ছেড়ে একি হাল সারা আলী খানের! শেষে কি না মাথায় ঘাস নিয়ে রাস্তায় ঘুরছেন, রইল ভাইরাল ভিডিও

বলিউডের প্রথমসারির অভিনেত্রীদের মাঝে জায়গা করে নিতে কোমর কষেছেন সারা আলী খান (Sara Ali Khan)। সাইফ আলী খানের মেয়ে সারা ইতিমধ্যেই একাধিক ছবি করেছেন বলিউডে। গতবছর ক্রিসমাসের  আগেই রিলিজ হয়েছে ‘আতরঙ্গি রে’ ছবিটি। নিজের অভিনয়ের দৌলতে বেশ জনপ্রিয়তাও পেয়েছেন সারা। সোশ্যাল মিডিয়াতে রয়েছে লক্ষ লক্ষ ফলোয়ার। মাঝে মধ্যেই সকলের সাথে ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি।

অভিনয়ের জেরে শুধু জনপ্রিয়তায় নয় সাথে মোটা টাকা পারিশ্রমিকও পান সারা। তবে এলাহী জীবনযাপন করলেও মাঝে মধ্যে অতিসাধারণ ভাবেও দেখতে পাওয়া যায় তাকে। গতবছরে একসময় অভিনেত্রীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছিল। সেই ভিডিওতে সারাকে দেখে প্রথমে চিনতে পারবেন না কেউই! কেন জানেন? কারণ অভিনেত্রী নয় মাথায় বোঝা নিয়ে গ্রামের রাস্তায় হাঁটতে দেখা যাচ্ছিল তাকে।

ব্যাপারটা তাহলে খুলে বলা যাক, আসলে গতবছর করোনা ভাইরাসের জেরে যখন লকডাউন চলছিল তখন বোর হয়ে যাচ্ছিলেন তাই নিজের দেশের বিভিন্ন প্রান্তে ঘোড়ার টুকরো দৃশ্যগুলিকে কোলাজ বানিয়ে একটি ভিডিও তৈরি করে শেয়ার করেছিলেন। যেটা শেয়ার করার পর বেশ ভাইরাল হয়েছিল।

ভিডিওতে শুরুতেই দেখা যাচ্ছে ইন্ডিয়া গেটের সামনে দাঁড়িয়ে রয়েছেন সারা। তবে এরপর দিল্লি থেকে সোজা বিহারের রাস্তায় মাথায় ঘাসের বোঝা নিয়ে হাঁটতে দেখা যাচ্ছে তাকে। আর সাথে রয়েছে একপাল ছাগল। যেন গ্রামেরই কোনো মহিলা ছাগলদের নিয়ে বাড়ি ফিরছে। অনেকেই সারাকে এভাবে দেখে চমকে গিয়েছিলেন। তবে মজার জন্যই এমনটা করেছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

তবে এই দুই জায়গাতেই শেষ নয়, দিল্লি বিহারের পর জয়পুর, বৈষ্ণো দেবী, হৃষিকেশ ও গোয়াতে ঘুরতে দেখা গিয়েছে তাকে। অর্থাৎ বোঝাই যাচ্ছে অল্প বয়সেই অভিনয়ের দৌলতে প্রায় গোটা ভারত ঘুরে ফেলেছেন অভিনেত্রী। প্রসঙ্গত, সম্প্রতি ‘আতরঙ্গি রে’ ছবি মুক্তি পেয়েছে। সিনেমা হলে হয় বরং ওটিটি প্লাটফর্ম হটস্টারে রিলিজ হয়েছে। ছবিতে সারার বিপরীতে অক্ষয় কুমার ও ধনুষকে দেখা গিয়েছে। তবে ছবিতে হিন্দু দেবদেবীদের অপমান করা হয়েছে এই অভিনয় উঠেছে। সাথে বয়কটের দাবিও উঠেছে।

Related Articles

Back to top button