বিনোদন

হাসপাতালে ভর্তি সারা আলি খান! অভিনেত্রীর ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া

অল্প বয়সেই বলিউডে (Bollywood) বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন সইফ (Saif ali khan) কন্যা সারা আলি খান (Sara Ali Khan) । একের পর এক হিট ছবি উপহার দিয়ে ক্রমেই বি-টাউনের হটকেক হয়ে উঠেছেন সারা। যতদিন যাচ্ছে ততই পাল্লা দিয়ে বাড়ছে অভিনেত্রীর জনপ্রিয়তা, সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে হু হু করে বাড়ছে ফ্যান ফলোয়ার্সের সংখ্যা। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ছবি ভিডিও পোস্ট করে অনুরাগীদের আবদার রাখেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ঘিরে শুরু হয়েছে তুমুল জল্পনা। হাসপাতালের বেডে শুয়ে ভিডিও শেয়ার করতেই অনুরাগীদের মধ্যে প্রশ্ন ওঠে হঠাৎ ঠিক কী হল অভিনেত্রীর? আসলে দাঁত তুলতে গিয়েছিলেন অভিনেত্রী, আর তখনই ভিডিও করায় ঠিক মতো কথা বলতে পারছিলেন না তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

এর মাঝেই মজার ছলে ডাক্তারের সঙ্গে ভিডিও করেন অভিনেত্রী। দাঁত তোলার আগে ও পরে একটি করে ভিডিও করে দুইটিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সারা, ক্যাপশনে লেখেন জ্ঞানী দাঁত বাই বাই।সম্প্রতি বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নং ওয়ান’ ছবির রিমেকে অভিনয় করেন সারা। এখন সারা বেজায় ব্যস্ত অক্ষয় কুমারের সঙ্গে তার পরবর্তী ছবি ‘অতরঙ্গি রে’ এর শ্যুটিং নিয়ে।

Related Articles

Back to top button