বিনোদনভাইরালভিডিও

সারা আলীকে নমস্কার পোজ দিতে বললেন সাংবাদিক, সপাটে মুখে ঝামা ঘষে দিলেন অভিনেত্রী

বলিউড অভিনেত্রী সারা আলী খান (Sara Ali Khan)। বলিউডে পা রেখেছেন বেশি দিন হয়নি, কিন্তু এরই মধ্যে নিজের অভিনয় দিয়ে বেশ সাড়া ফেলে দিয়েছেন অভিনেত্রী। ‘কেদার নাথ’, ‘সিম্বা’ ও ‘লাভ আজকাল’ এর  মত ছবিতে অভিনেত্রীর অভিনয় দর্শকের মন জয় করেছে। কিছুদিন আগে বলিউড সুশান্তের মৃত্যু তদন্তের সময় বলিউডের মাদককান্ড সামনে আসে। সেই সময় অভিনেত্রীর নাম জড়ায় তদন্তে যার ফলে শিরোনামে এসেছিলেন অভিনেত্রী। তবে বর্তমানে অভিনেত্রীর নাম সেই তদন্তে নেই।

সম্প্রতি অভিনেত্রী সারা আলী খান অভিনেতা বরুন ধাওয়ানের (Varun Dhaowan) সাথে একটি রিমেক ছবিতে কাজ করছেন। ১৯৯৫ সালের একটি সুপার হিট ছবি ‘কুলি নম্বর ১’ সেই ছবিরই রিমেকে অভিনয় করেছেন দুজনে। যদিও ছবিটি গত বছর অগাস্টে রিলিজ হবার কথা ছিল, মহামারীর কারণে তা পিছিয়ে যায়। এখন এই পরিস্থিতিতে ছবিটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে। যার ফলে ভার্টিকাল প্রচারে ব্যস্ত সরল আলী খান ও বরুন ধাওয়ান দুজনেই।

সারা আলী খান তার ড্রেসিং স্টাইলের জন্য বেশ জনপ্রিয়। যখনি কোথাও অভিনেত্রীকে দেখা যায় তিনি নমস্তে করে, কথা শুরু করেন। এর জন্য অভিনেত্রীকে অনেক ট্রোলের মুখোমুখিও হয়েছে। এবার ছবির প্রমোশনে তা করেননি অভিনেত্রী। তাই এক সাংবাদিক তাকে বলেন, ‘সারা জি নামাস্তে বলা পোজ তো কিজিয়ে!’ অর্থাৎ নমস্কার করার পোজ তা তো দিন সারা জী।

এমন একটি প্রশ্নকে বেশ স্মার্টলি সামলে নিয়েছেন সারা। কথাটি বলা মাত্রই সারা তৎক্ষণাৎ জবাব দেন, নমস্কার কোনো পোজ নয়। সারা আলী খানের এই তৎক্ষণাৎ জবাবে একেবারে চুপ সাংবাদিক। যাকে বলে একেবারে যোগ্য জবাব দিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button