রাস্তার ধারে নাচ সারা আলী খানের, ভিখারি ভেবে পয়সা দিয়ে গেল পথচলতিরা, মুহূর্তে ভাইরাল ভিডিও


বলিউড অভিনেত্রী সারা আলী খান খুব কম সময়েই বলিউডে নিজের জায়গা বানিয়ে ফেলেছেন। নিজের অভিনয়ের মাধ্যমে ফ্যান ফলোইং বেড়েছে অনেকগুন। সম্প্রতি সারা আলী খানের একটি পুরোনো ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে দেখা যাচ্ছে। যেখানে সারা আলী খান বলছেন “আমি রাস্তার ধরে নাচছিলাম, আর লোকে আমাকে ভিখারি ভেবে পয়সা দিচ্ছিল”।

https://www.instagram.com/p/CEys-9GBke4/?utm_source=ig_embed

তবে উল্লেখ্য,ঘটনাটি তার ছোটবেলার সুতরাং ঘটনাটি পুরোনো। সারা তখন অনেকটাই ছোট ছিলেন। ভিডিওটিতে সারা জানিয়েছেন, একসময় তিনি বাবা মা ও ভাইয়ের সাথে বাইরে বেরিয়েছিলেন। তখন তার মা বাবা কিছু একটা কেনার জন্য কোনো দোকানে ঢোকে। তখন সারা ও তার ভাই ইব্রাহিম দোকানের কেয়ার টেকারের সাথে দাঁড়িয়েছিলেন।

সারা বলেন “আমি ও ভাই দোকানের বাইরে দাঁড়িয়েছিলাম। কেয়ার টাকার আমার হাত ধরেছিল। তখনই আমি হটাৎ নাচতে শুরু করি। অনেকে আমাকে ভিখারি ভেবে টাকা দিতে থাকে। আর আমি  সেই টাকা রেখেও দিই। আমার মাথায় তখন ঘুরছে ,নাচলে যখন টাকা পাচ্ছি তখন নাচতে থাকি।”

এরপর মা বাবা দোকান থেকে বেরিয়ে আসলে কেয়ার টাকার বলে , দেখুন ওদের কি কিউট লাগছে। কি সুন্দর নাচ করছে, আর লোকে দেখে টাকাও দিচ্ছে। কিন্তু মা তখন বলে কিউট না ওকে ভিখারি লাগছে , তাই লোকে টাকা দিচ্ছে।

প্রসঙ্গত, সারা আলী খানের কুলি নং ১ সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। সিনেমাটিতে তাকে বরুণ ধবনের সাথে অভিনয়ে দেখা যাবে। কিন্তু ইতিমধ্যেই সুশান্ত সিংহ মামলায় নাম জড়িয়েছে সারার ,এর ফলে বেশ চিন্তায় আছেন তিনি। অন্যদিকে বলিউডে স্বজনপোষণ নিয়ে বেজায় ক্ষুদ্ধ ও সরব বলিউড ভক্ত সহ গোটা নেট দুনিয়া। সেই কারণে কুলি নং ১  সিনেমার হিট হওয়া নিয়ে বেশ অনিশ্চয়তা তৈরী হয়েছে।


Like it? Share with your friends!

673
673 points