বিনোদন

সারার কোলে করিনার দ্বিতীয় পুত্র জেহ! চার সন্তানকে নিয়ে ঈদে মাতলেন সইফ আলি খান

গতকালকেই ছিল ঈদ। সেই উপলক্ষে সকলেই মেতেছিলেন উৎসবে৷ এদিন সোশ্যাল মিডিয়ায় ঈদের শুভেচ্ছা জানালেন সইফ আলি খান (Saif ali khan) কন্যা সারা আলি খান (Sara ali khan)। এই বিশেষ দিন পরিবারের সঙ্গেই উদযাপন করেছেন সারা। বাবা সইফ আলি খান এবং তার তিন ভাই তৈমুর, ইব্রাহিম আর জেহ এর সাথে বিশেষ দিন কাটালেন সারা।

গত ২১ শে ফেব্রুয়ারীর সকালে নবাব পরিবারে জন্ম নিয়েছিল তৈমুরের (Taimur) পর আর এক নবাব পুত্তুর। দ্বিতীয় বার পুত্র সন্তানের মা হয়েছেন করিনা কাপুর। এদিকে চতুর্থ বারের জন্য বাবা হন বলিউডের নবাব সইফ আলি খান। অভিনেতার প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং (Amrita Singh) এবং তার দ্বিতীয় বেগম করিনা কাপুর (Kareena Kapoor)।

১৯৯১ সালে ১২ বছরের বড় অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সইফ। তবে সেই বিয়ে শেষপর্যন্ত সুখকর হয়নি। দীর্ঘ ১৩ বছর সংসার করার পরে শেষপর্যন্ত ২০০৪ সালে এই বিবাহ বন্ধন ছিন্ন করে বেরিয়ে আসেন নবাব। সইফের প্রথম পক্ষের সন্তান সারা আলি খান (Sara Ali Khan) এবং ইব্রাহিম আলি খান (Ibdrahim Ali Khan)।

সাইফ আলী খান Saif Ali Khan কারিনা কাপুর Kareena Kapoor

এরপর করিনাকে বিয়ে করেন সইফ। তৈমুরের পরেই ফের করিনার কোলে এসেছে পুত্র সন্তান। সম্পর্কে সদ্যজাত সারার সৎ ভাই হয়। কিন্তু তৈমুরের মতোই করিনার দ্বিতীয় পুত্র জেহ-কেও দারুণ ভালোবাসেন সারা। এবছর খুদের প্রথম ঈদ। তাই একরত্তিকে নিয়েই নবাব বাড়িতে পালন হয়েছে ঈদ।

তবে সারার কোলে ফুটফুটে জেহকে দেখা গেলেও মোটেই তার মুখ প্রকাশ্যে আনা হয়নি। আবারও অনুরাগীদের প্রত্যাশায় জল ঢেলে জেহ-এর মুখে ইমোজি বসিয়ে দেওয়া হয়েছে। ৩ ভাই এবং বাবার সঙ্গে এই পারিবারিক ছবি শেয়ার করে সারা লিখেছেন,আল্লাহ সকলকে যেন সুস্থ রাখেন। তবে এই ফ্রেমে করিনা বাদ পড়ায়, নেটিজেনদের বক্তব্য হিন্দু বলেই করিনাকে বাদ দেওয়া হিয়েছে।

Related Articles

Back to top button