বিনোদন

চরম অসুস্থতায় বিছানায় কাতড়াচ্ছেন করিনা! ছোট ভাই তৈমুরের জন্মদিনে কেক নিয়ে হাজির দিদি সারা

গত কয়েকদিন ধরেই বিছানায় পড়ে আছেন নবাব পত্নী করিনা কাপুর (Kareena kapoor)। অসময়ে করোনা হানা দিয়েছে তার শরীরে। তাই না চাইতেও পরিবারের থেকে দূরে রয়েছেন করিনা। কোলের জেহ, আর ছোট্ট তৈমুরও বেশ কদিন হল বঞ্চিত মায়ের আদর থেকে। এদিকে এই সময়ই ৫ এ পা দিল নবাব পুত্তুর তৈমুর (Taimur)। সব ঠিকঠাক থাকলে হয়ত এ বছরটা জমিয়ে উদযাপন করা হত টিমটিমের জন্মদিন। কিন্তু তার আগেই ঘটে গেল অঘটন।

কিন্তু পুচকে তৈমুর তো আর কোনোও দোষ করেনি! ৫ বছরের জন্মদিন বলে কথা আর সে কেক কাটবে না? তাই কখনো হয়? এই কারণেই ছোট ভাইয়ের মন ভালো করতে মাঠে নামলেন চকা চক গার্ল সারা আলি খান (Sara Ali khan)। ভাইয়ের জন্মদিনে পছন্দের চকোলেট কেক নিয়ে হাজির হলেন সইফ কন্যা। বাবা আর দিদির সাথেই এবছর ছিমছাম করে জন্মদিন কাটালেন নবান পুত্তুর। কেকের উপর রংবেরঙের মোমবাতি দেখে বেশ খুশি টিম।

এই তিন জনের উদযাপনের ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সারার পরনে অতি সাধারণ একটি শার্ট আর জিন্স, ঘরোয়া পোশাকে তৈমুর আর সইফ কোনোরকমে গায়ে গলিয়ে নিয়েছেন সাদা পাজামা পাঞ্জাবি। বাবা আর ভাইয়ের সাথে এই মিষ্টি মুহুর্তের ছবি শেয়ার করেন সারা৷ যা নিমেষে ভাইরাল ও হয়।

বলিউডের জনপ্রিয় স্টার কিড হলেন নবাব পরিবারের অন্যতম ছোট্ট সদস্য অর্থাৎ সইফ -করিনার প্রথম সন্তান তৈমুর আলি খান (Taimur Ali Khan)। সদ্যই গেল তার ৫ বছরের জন্মদিন । তবে এই বয়সেই তাকে নিয়ে পাপারাৎজির মাথা ব্যথার শেষ নেই। এখন নেটিজেনদেরও নয়নের মণি তৈমুর। আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা দেখে রীতিমতো কমপ্লেক্সে ভুগতে পারেন যে কোনো সেলিব্রেটি।

 

Related Articles

Back to top button