বিয়ে করতে ইচ্ছুক সাইফপুত্রী সারা আলী খান, প্রকাশ্যে আবেদন রাখলেন অভিনেত্রী


সারা আলী খান (Sara Ali Khan), বলিউডের এই ষ্টার কিডকে এখন ছবি দেখে চিনতে পারাই মুশকিল। বলিউড অভিনেতা সাইফ আলী খানের (Saif Ali Khan) কন্যা সারা। সাইফ আলী খানের প্রথম স্ত্রী অমৃতার মেয়ে সারা আলী খান। একসময় কি ছিলেন সারা আর কি হয়েছেন! এক সময়ের সাধাসিধে ফ্যাট গার্ল সারাকে এখন দেখলে ঘুম উড়তে বাধ্য।

সারা আলী খান Sara Ali Khan

অল্প কিছুদিন হয়েছে বলিউডে পা রেখে, ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন সারা। এমনকি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীদের ভিড়েতেও নিজের জায়গা দখল করেছেন তিনি। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে অনুগামীর সংখ্যা ৪০ মিলিয়ন ছুঁই ছুঁই। মাঝে মধ্যেই নিজের লাস্যময়ী শরীরের বোল্ড ছবি শেয়ার করেন সারা। যা শেয়ার হবার পর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে।

সারা আলী খান Sara Ali Khan

সম্প্রতি সারা তার ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। ছবিতে দুর্দান্ত বিয়ের পোশাকে দেখা যাচ্ছে সারাকে। ছবি শেয়ার করে বিয়ের প্রস্তাব চাইছেন অভিনেত্রী। হ্যাঁ ঠিকই শুনেছেন, অভিনেত্রী নিজেই বিয়ের জন্য পাত্র খুঁজছেন। কারণ, ছবি শেয়ার করে ক্যাপশনে সারা লিখেছেন, ‘সুশীল, ঘরেলু ও সংস্কারী মেয়ের জন্য কোনো বিয়ের প্রস্তাব আছে?’ তাহলেই বুঝুন নিজেই বিয়ের জন্য ছেলে খুঁজছেন অভিনেত্রী।এমনিতেই সারার রূপের জাদুতে মুগ্ধ হয়ে রয়েছে

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

আপামোর নেটিজেন। সেখানে অভিনেত্রীর এমন বিয়ের জন্য উৎসুকতা চোখ এড়ায়নি ভক্তদের। দুর্দান্ত বিয়ের পোশাকে সারার ছবি মুহূর্তের মধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবি শেয়ার করার কয়েক ঘন্টার মধ্যেই ছবিতে দর্শকের সংখ্যা ছাড়িয়েছে ১০ লক্ষেরও বেশি। এককথায় বলতে গেলে ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে ছবিটি। তবে, দুঃখের কথা হল ছবিটি আসলে ফটোশুটের আসলে কিন্তু অভিনেত্রী বিয়ের জন্য পাত্র খোঁজেন নি।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

প্রসঙ্গত দুদিন আগেও অভিনেত্রী ঘাঘরা পরে ফটোশুট করেছেন। সেই ছবিতে দারুন সুন্দর ডিজাইনার ঘাঘড়ার সাথে স্বল্প পোশাকে বক্ষদেশ উন্মুক্ত করে দেখা গিয়েছিল তাকে। সেই ছবিও শেয়ার হবার পরেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পরেছিল।


Like it? Share with your friends!

635
635 points