বিনোদনভাইরালভিডিওসিনেমা

বলিউড দিচ্ছে না কাজ! রাস্তায় সেলফি তুলতে টাকা চাইছেন সারা আলী খান, ভিডিও দেখে হাসছে নেটপাড়া

বলিউডের অভিনেত্রী তথা সাইফ আলী খানের প্রথম পক্ষের কন্যা সারা আলী খান (Sara Ali Khan)। খুব অল্প সময়েই বলিউডের প্রথমসারির অভিনেত্রীদের ভিড়ে নিজের জায়গা তৈরী করেছেন অভিনেত্রী। এপর্যন্ত খুব কম ছবিতেই অভিনয় করেছেন সারা, তবে তাতেই জনপ্রিয়তা মিলেছে দারুন। সোশ্যাল মিডিয়াতেও প্রায় ৪ কোটি ফলোয়ার রয়েছে সারা আলী খানের।

তবে এতো জনপ্রিয়তা এতো খ্যাতি সত্ত্বেও বলিউডে কাজ মিলছে না সারার! শেষমেশ টাকার জন্য রাস্তায় নামতে হয়েছে সারা আলী খানকে। শুনতে অবাক লাগলেও এমনই একটি ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন সারা। অবশ্য এক নয় সাথে রয়েছে বলিউডের কমেডি কুইন ভারতী সিং (Bhartii Singh)।

রাস্তায় দাঁড়িয়ে সেলফি তোলার জন্য লোক খুঁজছেন সারা। তবে বিনামূল্যে নয় তারকার সাথে সেলফি তোলার জন্য টাকাও দাবি করছেন তিনি। রাস্তার লোকেদের জিজ্ঞাসা করছেন সেলফি তুলবেন? এমনকি চিৎকার করেও ডাকছেন লোকেদের সেলফি তোলার জন্য। এরপর কাছে এলে জিজ্ঞাসা করছেন একটা সেলফি তোলার জন্য কতটাকা দিতে পারবে তারা?

ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে সারা ‘পয়সা দিয়ে সেলফি তুলে নাও’ বলতেই হাজির দুজন ছেলে। তবে তাঁরা প্রথমে ২৫০ টাকা করে দিতে চাইলেও সারা ৫০০ চায়। এরপর ২৫০ থেকে সোজা ২০টাকায় নেমে যেতেই সারা রিজেক্ট করে দেয় তাদের। এরপর এক অটোচালককে অভিনেত্রী জিজ্ঞাসা করেন সেলফি তুলতে কতটাকা দিতে পারবেন তিনি। এর উত্তরে কাকু জানান, ‘ম্যাডাম টাকা তো আপনি দিতে পারবেন আমায়’।

Sara Ali Khan taking money for selfi

এভাবেই টাকার বিনিময়ে সেলফি তোলার লোক খুঁজছিলেন সারা ও ভারতী দুজনে। এরপর দুই যুবনের জন্য গান শোনাতে শুরু করেন সারা। ‘ইয়ে কালি কালি আঁখে’ গেয়ে মোট ৬০০ টাকা তোলেন সারা। কিন্তু প্রশ্ন হল বলিউডে অভিনয় ছেড়ে রাস্তায় এসব কেন করছেন সারা? এর উত্তর হল ‘দ্য খাতরা খাতরা শো’ তে অংশ গ্রহণ করেছেন সারা।

শোতে ফারাহ খান তাকে এই চ্যালেঞ্জ দিয়েছেন। রাস্তায় রাস্তায় ঘুরে কখনো সেলফি বেচে, তো কখনো গান গেয়ে তো কখনো অটোগ্রাফ বেচে টাকা তোলার এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই ভাইরাল হয়ে পড়েছে। আর ভিডিও দেখে একপ্রকার হেসে ফেলেছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by @mixxsongss (@mixxsongss)

প্রসঙ্গত, ‘অতরঙ্গি রে’ ছবিতে ব্যাপক সাফল্য মিলেছে। এরপর আরও দুটি ছবি সাইন করে ফেলেছেন  অভিনেত্রী। একটি ‘গ্যাসলাইট’ ও অন্যটি ‘লুক্কা চুপি ২’। গ্যাস লাইট ছবিতে বিক্রান্ত মেসের সাথে দেখা যাবে সারা আলী খানকে। অন্যদিকে লুক্কা চুপি ২তে সারা আলী খানকে দেখা যাবে ভিকি কৌশলের সাথে।

Related Articles

Back to top button