বিনোদনভিডিওসিনেমা

কি খেলটাই না দেখাল জাহ্নবী! জিভ উল্টে কপালে বসানো বিস্কুট মুখে পুরে দিচ্ছেন, অবাক সকলে

বড় পর্দা কাঁপানোর পাশাপাশি এবার সদ্য ছোটো পর্দাতেও ডেবিউ করেছেন অভিনেতা রণবীর সিং(Ranbir Singh)। টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে তাঁর নতুন ক্যুইজ শো ‘দ্য বিগ পিকচার।’ প্রথম দিনেই তাঁর এই শোতে অতিথি হয়ে হাজির হয়েছিলেন বলিউডের দুই জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী সারা আলি খান এবং জাহ্নবী কাপুর। তাঁরা দুজনেই বিটাউনের দুই জনপ্রিয় স্টার কিড।

একজন বলিউডের অভিজাত পতৌদি পরিবারের মেয়ে সারা আলি খান তো অপরজন শ্রীদেবী কন্যা জাহ্নবী। উল্লেখ্য বাস্তব জীবনেও সারা এবং জাহ্নবী খুব ভালো বন্ধু। এক সঙ্গে জিম থেকে পার্টি সব করেন তাঁরা। উল্লেখ্য এই দুই প্রিয় বান্ধবীর মধ্যে সারা ইতিমধ্যেই রণবীরের সাথে জুটি বেঁধে অভিনয় করে ফেলেছেন বড় পর্দায়।

Ranveer Singh

 

কিন্তু জাহ্নবীর এখনও পর্যন্ত রণবীরের সাথে অভিনয় করার সুযোগ হয়ে ওঠেনি। এদিন রণবীরের শোতে শ্রীদেবী কন্যাকে দেখে এবার তাঁদের একসাথে বড় পর্দায় দেখার আশা প্রকাশ করেছেন অনুরাগীরা। কিন্তু এদিনের এই শোতে এসে শ্রীদেবী কন্যা যা খেল দেখিয়েছেন তাতে দর্শকদের তো বটেই চোখ কপালে উঠেছে খোদ রনবীর সিংয়েরও।

Sara Ali Khan, Janhvi Kapoor

উল্লেখ্য এবার ছোটো পর্দার এই ক্যুইজ শোতে দর্শকরা সঞ্চালক হিসেবে পাচ্ছেন রণবীর সিংকে। আর সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষের তরফেও তাদের সোশ্যাল মিডিয়ার পেজে ‘দ্য বিগ পিকচার’-র একটি প্রোমো শেয়ার করা হয়েছিল। সেখানেই দেখা যায় শ্রীদেবী কন্যা জাহ্নবী কপূরের এক অভাবনীয় ট্যালেন্ট।

Janhvi Kapoor

এদিন শোতে দুই বান্ধবী সারা এবং জাহ্নবীকে এক মজার গেম খেলতে দিয়েছিলেন রণবীর। যেখানে তাঁদের দুজনের কপালে ওরিও বিস্কুট রেখে দেওয়া হয়েছিল। সেই বিস্কুটকেই মুখের মধ্যে ঢোকানোর জন্য সকলকে অবাক করে দিয়ে নিজের জিভটিকে ৩৬০ ডিগ্রি উল্টিয়ে দেখান অভিনেত্রী। জাহ্নবীর এই কাণ্ড দেখে সোশ্যাল মিডিয়ায় কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button