গসিপবিনোদনসিনেমা

কেমন জীবনসঙ্গী চান সাইফ কন্যা সারা আলী খান! লাজ শরম না করে নিজেই জানালেন অভিনেত্রী

‘লাভ আজ কাল ২’ ছবির সময় কাছাকাছি এসেছিলেন বলিউডের হার্টথ্রব কার্তিক আরিয়ান (Kartik Aaryan) এবং সইফ আলি খানের কন্যা সারা আলি খান (Sara Ali Khan)। সংবাদমাধ্যমের শিরোনামে চলে এসেছিল তাঁদের প্রেম। অনুরাগীদের নজর কেড়েছিল ‘সারতিক’এর রসায়ন। তবে সেই প্রেম টেকেনি। নিজেদের জীবনে এগিয়ে গিয়েছেন দু’জনে। তবে দুই তারকার ব্যক্তিগত জীবন নিয়ে এখন খুব বেশিকিছু শোনা যায় না।

সম্প্রতি বলি সুন্দরী সারা আলি খানকে তাঁর বিয়ে প্রসঙ্গে জিজ্ঞেস করা হয়েছিল। জবাবে সইফ-কন্যা সাফ বলে দেন, তাঁর কেমন বর চাই। সারার জবাব শোনার পর অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে, তাহলে কি তাঁর জীবনে কেউ রয়েছে? সেই প্রসঙ্গে অবশ্য কিছু বলেননি অভিনেত্রী।

Sara Ali Khan

সারা আলি খানের মা এবং বাবা দু’জনেই অভিনয় জগতের মানুষ। ১৯৯১ সালে ১২ বছরের ছোট সইফের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী অমৃতা সিং। সেই বিয়ে ১৩ বছর চলার পর বিচ্ছেদের সিদ্ধান্ত নেন দু’জনে। সারার বয়স তখন ৯ বছর। অপরদিকে ইব্রাহিমের বয়স মাত্র ৩। তবে মা-বাবার বিয়ে না টিকলেও, সারা কিন্তু বিয়ে-সংসারে বিশ্বাসী।

Sara Ali Khan on her marriage plan,Sara Ali Khan on her husband,Kartik Aaryan,Amrita Singh,Bollywood,Entertainment,সারা আলি খান,অমৃতা সিং,কার্তিক আরিয়ান,বলিউড,বিনোদন,বিয়ে প্রসঙ্গে সারা আলি খান,হবু স্বামী প্রসঙ্গে সারা আলি খান,Sara Ali Khan about her future husband

সম্প্রতি তাঁর কেমন বর চাই এই প্রসঙ্গে কথা বলার সময় ‘কেদারনাথ’ ছবির মন্দাকিনী বলেন, যে ছেলে বিয়ের পর তাঁর সঙ্গে তাঁর বাড়িতে থাকতে রাজি হবেন সেই ছেলের গলাতেই মালা দেবেন তিনি। কারণ, বলি সুন্দরী তাঁর মা’কে ছেড়ে কোথাও যেতে চান না। বিয়ের পরেও মা অমৃতার সঙ্গেই থাকতে চান তিনি। তাই যে ছেলে এই কাজ করতে রাজি থাকবেন, তাঁকেই নিজের স্বামী হিসেবে বেছে নেবেন সারা।

Sara Ali Khan and Amrita Singh

সারার কথায়, ‘আমার মা আমার সব। মায়ের থেকে দূরে যাওয়ার ক্ষমতা আমার নেই। যেখানেই থাকি না কেন ওনার কাছেই আমার রোজ ফিরতে হয়। আমি কখনও আমার মা’কে ছেড়ে দূরে যেতে চাই না’।

সইফ-কন্যার আসন্ন প্রোজেক্ট সম্বন্ধে বলা হলে, তাঁকে এরপর লক্ষ্মণ উতেকারের আসন্ন রোম্যান্টিক কমেডি ছবিতে ভিকি কৌশলের বিপরীতে দেখা যাবে। এরপর বিক্রান্ত ম্যাসির বিপরীতে ‘গ্যাসলাইট’ ছবিতেও সারাকে দেখা যাবে।

Related Articles

Back to top button