বিনোদনসিরিয়াল

জল্পনাই সত্যি হতে চলেছে! ছোটপর্দায় জুটি বাঁধছেন মোহর আর ডিঙ্কা 

বরাবরই সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। সপ্তাহজুড়ে বাংলার প্রত্যেকটি ঘরে ঘরে  জাঁকিয়ে বসে একের পর এক ভিন্ন স্বাদের সব সিরিয়াল। তাই একথা কিন্তু ঠিক দিনে দিনে সিরিয়াল অন্ত প্রাণ দর্শকদের কাছে বাড়ছে সিরিয়ালের চাদিদা। আর তাই দর্শকরাও আজকাল সিরিয়াল ছাড়া চলতে পারেন না এক মুহূর্ত।

যার ফলে প্রতিদিন পছন্দের সিরিয়াল দেখাএখন দর্শকদের রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে। যার ফোরে প্রতিদিন সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের প্রিয় চরিত্ররা কখন যেন দর্শকদের সুখ দুঃখের সঙ্গী হয়ে ওঠেন। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও সেই সিরিয়ালের অভিনেতা, অভিনেত্রীদের ভোলা যায় না কিছুতেই। ষ্টার  জলসার পর্দায় সম্প্রচারিত এমনই দুটি  এক জনপ্রিয় সিরিয়াল লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) লেখা  ‘মোহর’ (Mohor) এবং ‘শ্রীময়ী’ (Shreemoyee)।

Viewers dont want to see mohor anymore

বেশ অনেকদিন হল প্রায় পরপরই শেষ হয়েছে এই দুটি সিরিয়ালে। শ্রীময়ী সিরিয়ালের দর্শকদের কাছে অত্যন্ত প্রিয় একটি চরিত্র ছিল শ্রীময়ীর  ছেলে ডিঙ্ক চরিত্রে অভিনয় করেছিলেন সপ্তর্ষি  মৌলিক। বাংলা বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ তিনি।  সিনেমা,ওয়েব সিরিজ, কিংবা থিয়েটার সবকিছুতেই কিন্তু সমান পারদর্শী এই অভিনেতা। তবে  শ্রীময়ী সিরিয়ালের ডিঙ্ক চরিত্রের হাত ধরে কিন্তু তিনি হয়ে উঠেছিলেন দর্শকদের একেবারে ঘরের ছেলে।

শ্রীময়ী শেষ হওয়ার পর  বহুদিন ছোট পর্দা থেকে দূরে রয়েছেন এই অভিনেতা। তবে আর বেশিদিন বাকি নেই। খুব তাড়াতাড়ি আবার নতুন সিরিয়ালের হাত ধরে ছোট পর্দায় ফিরছেন এই অভিনেতা। তবে শুধু ডিঙ্কা নয় সুখবর রয়েছে  মোহর ভক্ত সিরিয়াল প্রেমীদের জন্যও। বহুদিন ধরেই জল্পনা শোনা যাচ্ছে ওয়েব সিরিজের শুটিং শেষে  লীনা গাঙ্গুলীরই লেখা নতুন সিরিয়ালের হাত ধরে ছোটপর্দায়  কামব্যাক করতে চলেছেন  মোহর সিরিয়ালের নায়িকা সোনামনি সাহা।

প্রসঙ্গত সিরিয়ালে প্রতিবাদী মোহরের চরিত্রটি দর্শকদের এতটাই  মন ছুঁয়েছিল যে আজও তারা তাদের প্রিয় মোহরকে ভীষণ ভাবে মিস করেন।তবে এবার একপ্রকার নিশ্চিত লীনা গাঙ্গুলীর নতুন সিরিয়ালের  (New Serial) হাত এবার ছোটপর্দায় ডিঙ্কা অভিনেতা সপ্তর্ষির  সাথেই জুটি বাঁধতে চলেছেন দর্শকদের সকলের প্রিয় মোহর। এছাড়া এই নতুন  সিরিয়ালের হাত ধরে  বহুদিন পর ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাস।  ইতিমধ্যে শেষ হয়েছে সিরিয়ালের প্রমো শুটিং। এবার জোরকদমে  সিরিয়ালের শুটিং শুরুর পালা।

Related Articles

Back to top button