বিনোদনসিরিয়াল

পর্দায় আদায় কাঁচকলায়, বাস্তবেও কি তাই? পোখরাজ রাধিকার সম্পর্ক নিয়ে মুখ খুললেন সোনামণি

সিরিয়াল শেষ হয়ে গেলেও সিরিয়ালের চরিত্রদের আজও ভুলতে পারেননি দর্শক। তবে এমন কিছু কিছু সিরিয়াল থাকে যা শেষ হয়ে গেলেও তার রেশ থেকে যায় দর্শকদের মনের মনিকোঠায়। স্টার জলসার এমনই দুটি জনপ্রিয় সিরিয়াল হল লেখিকা লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) লেখা ‘শ্রীময়ী’ আর ‘মোহর’।এখনও শঙ্খ-মোহর বলতে অজ্ঞান অসংখ্য অনুরাগী। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে ছিটিয়ে থাকা এই সিরিয়ালের ফ্যানপেজ গুলিতে চোখ রাখলেই যার প্রমান মেলে হামেশাই।

অন্যদিকে  ‘শ্রীময়ী’ সিরিয়ালে শ্রীময়ীর ছেলে ডিঙ্কা চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক। এতদিনে সকলেই জেনে গিয়েছেন স্টার জলসার নতুন সিরিয়াল ‘এক্কা -দোক্কা’ (Ekka dokka)-য় একসাথে জুটি বাঁধতে চলেছেন সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)- সোনামনি সাহা (Sonamoni Saha)। আগামী ১৮ জুলাই থেকে ৯ টায় টিভির পর্দায় সম্প্রচারিত  হতে চলেছে এই সিরিয়াল।

জানা যাচ্ছে ম্যাজিক মোমেন্টস মোশন পিকচার্সের ব্যানারে পরিচালক শৈবাল বন্দ্যোপাধ্যায় (Saibal Banerjee)-এর পরিচালনায় তৈরী হচ্ছে লীনা গাঙ্গুলি (Leena Gangopadhyay) -র লেখা এই সিরিয়াল। সিরিয়ালের নায়ক নায়িকার নাম দেওয়া হয়েছে পোখরাজ আর রাধিকা। তার দুজনেই এম বি বি এস ফাইনাল ইয়ারের ছাত্র-ছাত্রী। এই সিরিয়ালের হাত ধরে সোনামনি আর সপ্তর্ষির নতুন জুটি পেতে চলেছেন দর্শক।

সিরিয়ালের শুরুতে তাদের মধ্যে সম্পর্ক হতে চলেছে সাপে -নেউলে। সিরিয়ালের নায়ক পোখরাজ খেলাধুলা গানবাজনার পাশাপাশি পড়াশোনাটাও করে খুব মন দিয়ে।অন্যদিকে সিরিয়ালের নায়িকা রাধিকা খুবই গুরু গম্ভীর।পড়াশোনাতেও তুখোর। প্রথম প্রমোতেই দেখা গিয়েছে পরীক্ষার রেজাল্ট বেরোতেই  ফার্স্ট হয়েছে পোখরাজ আর সেকেন্ড হয়েছে রাধিকা। তখন রাধিকা সবার সামনে জানায় পরেরবার সেই প্রথম হয়ে দেখাবে।

এছাড়াও প্রোমোটে দেখা গিয়েছে একটি বৃষ্টির দৃশ্য। সেখানে দেখা যায় বৃষ্টির মধ্যে ভিজতে ভিজতে হেঁটে এগিয়ে যাচ্ছিল রাধিকা। তখনই ছুটে এসে তার মাথায় ছাতা ধরে পোখরাজ। আর তাকে ডেকেই ভীষণ রেগে যায়  রাধিকা। তখন পোখরাজ তাকে জানায় ‘লড়াই টা জারি থাক তবে এক ছাতার তলায়’। এভাবেই সব সময় সব বিপদ থেকে রাধিকাকে বাঁচায় পোখরাজ। পর্দায় এমনই থাকবে এদের সম্পর্কের রসায়ন। তাই প্রোমো দেখে বোঝাই যাচ্ছে প্রথমে ঝগড়া দিয়ে শুরু হলেও পরে তাদের মধ্যে তৈরি হবে ভালোবাসার সম্পর্ক।

Saptarshi Moulik Sonamoni Saha New Serial Ekka Dokka

জানা গিয়েছে সিরিয়ালের এই চরিত্রের জন্য অভিনেতা সপ্তষি মৌলিক সত্যিই টেনিস খেলা শিখেছেন। অন্যদিকে সোনামণি আয়ত্ত করেছেন চিকিৎসা বিজ্ঞানের শব্দ। তবে পর্দায় পোখরাজ রাধিকার সম্পর্ক ভালো না হলেও বাস্তবে কতটা বন্ধু সপ্তর্ষি সোনামণি!অভিনেতা এপ্রসঙ্গে জানিয়েছেন একজন অভিনেতা হিসেবে দৃশ্যের বাইরেও তিনি চেষ্টা করেন সহ অভিনেতাদের সাথে ভালোভাবে কথাবার্তা বলে তাদের সাথে আরও সহজ সরল ভাবে কাজ করার। তাই তিনি আর সোনামনি নাকি ইতিমধ্যেই বন্ধু হয়ে গিয়েছেন।  এ প্রসঙ্গে সপ্তর্ষির সুরে সুর মিলিয়ে সোনামনি বলেন তিনি সপ্তর্ষির থেকে অনেক কিছু শিখেছেন,সপ্তর্ষিকে দাদা নবলে সম্বোধন করে অভিনেত্রী জানিয়েছেন দাদা নিজেও জানেন না আমি ওর থেকে কত কিছু শিখেছি।

Related Articles

Back to top button