ভাইরালভিডিও

গঙ্গার ঘাটে প্রকাশ মদ খেয়ে মাতলামো, বেত দিয়ে শুটিয়ে লাল করে দিলেন সন্ন্যাসী! রইল ভিডিও

দিনে দিনে সোশ্যাল মিডিয়ার (Social Media) জনপ্রিয়তা বেড়েছে অনেকটাই। প্রতিদিন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল (Viral Video) হওয়া হাজারো ভিডিওতে কত কিছুই না দেখা যায়। ভালো খারাপ সব কিছুই রয়েছে নেটপাড়ায়, কখনো যেমন পশুপাখিদের কান্ডকারখানা দেখা যায় তেমনি মানুষের কীর্তিও ভাইরাল হয়ে পড়ে। এমনকি কিছু এমন ঘটনাও চোখের সামনে আসে যেটা সোশ্যাল মিডিয়া না থাকলে হয়তো জানাই হত না।

বর্তমান সমাজে সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে নেশাগ্রস্ত মধ্যবয়সীরা। হাজারো প্রচেষ্টা ও সচেতনতা চালিয়েও লক্ষ্য করা যাচ্ছে ব্যর্থতা। ধূমপান থেকে মদ্যপানের নেশার বশীভূত হচ্ছে যুবসম্প্রদায়। যেটা সামাজিক অবক্ষয়ের গতিপথ যেমন তৈরী করছে তেমনি অশান্তির কারণ হয়ে দাঁড়াচ্ছে। সম্প্রতি এমনই একটি ঘটনা সামনে উঠে এল নেটপাড়ায় ভাইরাল হওয়া এক ভিডিওর মাধ্যমে।

Sanyasi beat boys drinking in ganga river

ভারতের পবিত্র নদীর মধ্যে অন্যতম গঙ্গা। হিমালয় থেকে কন্যাকুমারী পর্যন্ত বয়ে চলা এই নদী হিন্দুধর্মে ‘মা’ হিসাবে পূজিত হয়। যে কোনো শুভকাজে গঙ্গাজল প্রয়োজন হয় তাছাড়া অনেকেই মা গঙ্গার বুকেই পুন্য স্নান করেন। কিন্তু এমন একটা পুণ্যের নদীর ঘটে যদি কেউ মদ্যপান করে? তাও আবার প্রকাশ্যে? শুনতে যেমন খারাপ লাগে তেমনই দৃষ্টিকটূ লাগে এই ঘটনা।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে গঙ্গার ঘাটে কিছু যুবক প্রকাশ্যে মধ্যপান করছে। তবে এই অন্যায় দেখে চুপ না থেকে প্রতিবাদে নেমেছেন এক সন্ন্যাসী। গেরুয়া বস্ত্র পড়া ওই সন্ন্যাসী হাতে ছড়ি নিয়ে রুদ্র মূর্তি ধারণ করেছেন। এরপর ঘাটের মদ্যপ যুবকগুলিকে রীতিমত বেতের বাড়ি দিয়ে চাবকে দিয়েছেন।

শুধু তাই নয় ঘাট থেকে তুলে বার করেছেন তাদের। সন্ন্যাসীর এই রেগে গিয়ে শাস্তি দেওয়ার ঘটনা ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। Nihar Roy নামের এক ফেসবুক ব্যবহারকারী ভিডিওটি শেয়ার করেছেন। সাথে ক্যাপশনে লেখা রয়েছে, ‘মা গঙ্গার তীরে মদ্যপান, পন্ডিত জি দিয়েছেন চড়াম চড়াম।’ ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে সন্ন্যাসীর প্রতিক্রিয়া দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button