বিনোদনভিডিওসিরিয়াল

জঙ্গলে মঙ্গল! চরম ঘনিষ্ট মুহূর্তে হাতেনাতে ধরা পড়ল শঙ্খ-মোহর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বাঙালির সন্ধ্যে মানেই সিরিয়াল। আর বাংলার এক জনপ্রিয় সিরিয়াল হল মোহর (Mohar)। শঙ্খ আর মোহর (Shankha Mohar) এই নাম দুটো বেশ পরিচিতএই সিরিয়ালের দৌলতে। বাঙালিরা ঘরে সন্ধ্যা নামলেই সকলেই চলে আসেন টিভি পর্দার সামনে। সেখানে মোহর সিরিয়াল শুরুর জন্য অপেক্ষা করেন দর্শকেরা। সিরিয়ালে মোহরকে বিয়ের জন্য হাজারো সংগ্রামের মধ্যে দিয়ে যেতে হয়েছে। তবে, শেষমেশ বাবা মা ও পরিবারের সকলের সম্মতিতে হয়েছে বিয়ে। বিয়েতে লাল বেনারসি আর গা ভর্তি গয়নায় বিয়ের কনে হিসাবে দারুন লাগছিলো মোহরকে।

শঙ্খ মোহর Shankha Mohar

বিয়ের পর ফুলশয্যা হয়েছে শঙ্খ স্যার ও মোহরের। বিয়ের রাতের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল। আসলে সিরিয়ালের জনপ্রিয়তা এতটাই যে মোহরের ফুলশয্যার ছবি  নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছিল। যদিও ভাইরাল এই ছবি নিয়ে ব্যাপক ট্রল হতে হয়েছিল মোহর আর  শঙ্খ স্যারকে। তবে সর্বদা কি আর কপালে সুখ থাকে সিরিয়ালের মোহরের। বিয়ের পরেও নানা বাঁধা বিপত্তি আসতেই থাকছে মোহর আর শঙ্খের জীবনে।

শঙ্খ মোহর Shankha Mohar

বর্তমানে সিরিয়ালের চ্যানেল গুলি সিরিয়ালের কিছু বিশেষ মুহূর্ত গুলিকে আগে থেকেই দেখিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা বাড়িয়ে তোলে। আর সিরিয়ালের মহা এপিসোড হলে তার আগেই টিজারের মত কিছু ভিডিও লঞ্চ হয়। এবার মোহর সিরিয়ালের মহাপর্বের একটি ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। এই ভিডিওতে দেখা যাচ্ছে জঙ্গলে এক্সকারশনে গিয়েছে মোহর। সাথে রয়েছে শঙ্খ, আর জঙ্গলের মধ্যেই রাতের অন্ধকারে ঘনিষ্ট হয়ে পড়েছে শঙ্খ মোহর। কিন্তু আসলে এটা ছিল একটি ষড়যন্ত্র। যাতে শঙ্খ আর  মোহরকে এক ছেড়ে মোহরকে ফাঁসানো যায়। তবে, ভিডিওতে জঙ্গলের মধ্যে শঙ্খ মোহরের ঘনিষ্ঠতা ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

Related Articles

Back to top button