বিনোদনসিনেমা

এক পয়সা বেশিও নয়, কমও নয়! পারিশ্রমিক শুনেই আসন্ন ছবি থেকে দীপিকাকে বাদ দিলেন বনসালি

কোঙ্কনি মতে প্রথা মেনে সাত পাকে বাঁধা পড়েছিলেন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দুজনেই খুব অল্পদিনেই বলিউডে বেশ পোক্ত জায়গা করে নিয়েছেন। তাদের প্রেমের কেমিস্ট্রি যেন গোটা দেশবাসীর কাছেই হট কেক। বলিউডের অন্যতম চর্চিত নাম দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় ৷ তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখলেই বোঝা যায় রিয়েল লাইফেও তারা ঠিক কতটা রোমান্টিক।

সঞ্জয় লীলা বনসালির (Sanjay leela bansali) হাত ধরে রামলীলা, পদ্মাবত, বাজীরাও মস্তানির মতো একেরপর সুপারহিট ছবি উপহার দিয়েছেন রণভীর দীপিকা জুটি। এর ভিত্তিতেই প্রত্যাশা ছিল বনসালির আসন্ন ছবি বৈজু বাওরা (Baiju Bawra) ছবিতেও একই সাথে দেখা মিলবে ‘রণদীপ’এর। তবে সেই প্রত্যাশায় জল ঢেলে পরিচালক সঞ্জয় লীলা বনসালি জানিয়েছেন এমনটা হচ্ছেনা।

এই ছবিতে রণভীর সিং থাকলেও দীপিকাকে শেষমেশ বাদ দিতেই হচ্ছে পরিচালককে। জানা যাচ্ছে, দীপিকার কারণেই পরিচালককে বাধ্য হয়ে বাদ দিতে হচ্ছে তার প্রথম পছন্দের নায়িকাকেও। শোনা যাচ্ছে, বৈজু বাওরা ছবির জন্য নাকি স্বামীর সমান পারিশ্রমিক দাবী করেছিলেন দীপিকা।

দীপিকা পাডুকোন রণবীর সিং Deepika Padukone Ranveer Singh

বনসালিকে তিনি সাফ জানিয়েছিলেন, এক পয়সা বেশিও নয়, কম ও নয়। রণবীরকে যা দেওয়া হচ্ছে তাকেও তাই দিতে হবে। আর এমন দাবী শুনে আকাশ থেকে পড়ার জোগাড় হয়েছিল বনসালীর প্রযোজনা সংস্থার। জানা যায় একটি ছবির জন্য রণভীর নেন ৫০ কোটি টাকা। কিন্তু অভিনয়ের দিক থেকে কোনো অংশেই কম যান না দীপিকাও। তাই নারী পুরুষের সমান পারিশ্রমিকের দাবীতেই বনসালিকে এই প্রস্তাব দেন দিপ্পি। তবে দীপিকার এই পারিশ্রমিকে রাজী হলে যে ছবির বাজেট ধরাছোঁয়ার বাইরে চলে যাবে তা আর বলার অপেক্ষা রাখেনা। অগত্যা দিপ্পিকে বাদ দিয়েই ছবি করার কথা ভাবছেন পরিচালক।

Related Articles

Back to top button