চেনাই যাচ্ছে না! ক্যান্সারে ভেঙে গেছে শরীর, চোখে মুখে ক্লান্তির ছাপ, নেট পাড়ায় ভাইরাল সঞ্জয় দত্তের ছবি


বলিউডে কয়েক যুগ ধরে লাগাতার হিট ছবি উপহার দিয়ে গেছেন সঞ্জয় দত্ত। অভিনয়ের দাপট, সাবলীলতা, ব্যক্তিত্ব সহ একাধিক বহুমুখী প্রতিভার জোরে বলিউডে কার্যত রাজ করেছেন অভিনেতা। কিন্তু বয়স বাড়তেই শরীরে বাসা বেঁধেছে কঠিন রোগ, আর তাতেই যেন ভেঙে চুড়ে গেছে অভিনেতার শরীর।

সঞ্জয় দত্ত অভিনীত সাজান, পুলিশগিরি, মুন্নাভাই এম.বি.বি.এস, অগ্নিপথ আজও একইভাবে জনপ্রিয়। কিন্তু, রোগ যে কাউকেই ছাড়েনা। ক্যান্সারের থাবায় সম্পূর্ণ শেষ তার সেই পুরোনো জেল্লা। ফুসফুসে ক্যান্সার ধরা পড়ার পর থেকেই নিজেকে অভিনয় জগৎ থেকে দূরে সরিয়ে নেন তিনি। শুরু করেন ক্যানসারের চিকিৎসা।

https://www.instagram.com/p/CF7GReEh8de/?utm_source=ig_embed

সম্প্রতি মুন্নাভাইয়ের একটি ছবি ভাইরাল হতেই ভক্তদের মধ্যে জল্পনা শুরু হয়। ছবিটি একটি এয়ারপোর্টে তোলা। পরনে নীল টি-শার্ট, হাতে মুখ থেকে খুলে রাখা মাস্ক, আর একটি নেভি ব্লু জিন্সে দেখা গেছে তাকে। মুখে একফোঁটাও হাসি নেই তার। বোঝাই যাচ্ছে কোনো এক অনুরাগীর আবদার রাখতেই ছবিটি তুলতে হয়েছে তাকে। ছবিতে চেনাই যাচ্ছেনা তাকে। উধাও সেই পুরোনো দাপট। চোখে মুখে স্পষ্ট ক্লান্তির ছাপ। ছবি প্রকাশ্যে আসতেই মুহুর্তে তা ছড়িয়ে পড়ে নেট পাড়ায়, তার ভক্তরা এই ছবি শেয়ার করে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।


Like it? Share with your friends!

703
703 points