বিনোদন

সঞ্জয় দত্তের করুণ অবস্থা দেখলে চোখে আসবে জল! ছেলের সাথে খুঁড়িয়ে হাঁটছেন অভিনেতা

বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। সময়ে সময়ে নানা কারণে বহুবার শিরোনামে উঠে এসেছে তার নাম। একসময় নেশার ঘোরে উন্মাদ হয়ে গিয়েছিলেন অভিনেতা। জড়িয়েছিলেন ড্রাগসের চক্করেও। এমনকি দীর্ঘদিন ধরে জেলেও ছিলেন অভিনেতা। শুধু তাই নয় একাধিক নারীর সাথে শারীরিক সম্পর্ক ছিল সঞ্জয়ের। একথা সঞ্জয় দত্ত নিজেই স্বীকার করেছেন।

তার জীবনে বৈচিত্র্য ভরপুর। বলিউডে কয়েক যুগ ধরে লাগাতার হিট ছবি উপহার দিয়ে গেছেন সঞ্জয় দত্ত। অভিনয়ের দাপট, সাবলীলতা, ব্যক্তিত্ব সহ একাধিক বহুমুখী প্রতিভার জোরে বলিউডে কার্যত রাজ করেছেন অভিনেতা। কিন্তু বয়স বাড়তেই শরীরে বাসা বেঁধেছিল কঠিন রোগ ক্যানসার, আর তাতেই যেন ভেঙে চুড়ে গেছে অভিনেতার শরীর।

Sanjay Dutt Jailed

গত বছর ভক্তদের বেজায় চিন্তায় ফেলে দিয়েছিলেন অভিনেতা। ফুসফুসে ক্যান্সার ধরা পড়ার পর থেকেই নিজেকে অভিনয় জগৎ থেকে দূরে সরিয়ে নেন তিনি। কদিন আগে তার এক ছবি ভাইরাল হতেই চিন্তায় কপালে ভাঁজ পড়ে যায় তার ভক্তকূলের। ছবিতে চেনাই যাচ্ছিল না তাকে, সেই পুরোনো দাপট, জেল্লা ক্যানসারের থাবায় শেষ হয়ে গিয়েছিল। স্টেজ ফোরে পৌঁছে গিয়েছিল মারণ রোগের সংক্রমণ। তবে এরপর সুস্থ হয়ে নিজের হেয়ার স্টাইল বদলে স্বাভাবিক জীবনে ফেরারই চেষ্টা করছিলেন তিনি।

কিন্তু সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিওতে অভিনেতাকে দেখে কার্যত মন ভেঙে গিয়েছে অনুরাগীদের। সঞ্জয় পত্নী মান্যতার শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ছেলের সঙ্গে স্ক্র‍্যাচ হাতে নিয়ে বেশ কষ্ট করেই খুঁড়িয়ে খুঁড়িয়ে হেঁটে আসছেন অভিনেতা। অনুরাগীরা চিন্তায় অর্ধেক হঠাৎ কী হল মুন্না ভাইয়ের?

জানা যাচ্ছে, সম্প্রতি ব্যাডমিন্টন খেলতে গিয়েই বাজে ভাবে পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছেন অভিনেতা। আবার তার ছেলে শরণ ও দিন কয়েক আগে পায়ে চোট পেয়েছিলেন৷ তাই বাপ ব্যাটার এই হাল দেখে স্বাভাবিক ভাবেই বেশ চিন্তিত মান্যতা। এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

Related Articles

Back to top button