গসিপবিনোদনসিনেমা

বৌ থাকতেও অন্য কারোর সাথে বিছানায়! কুকীর্তি করতে গিয়ে হাতে নাতে ধরে পড়েছিলেন এই চার অভিনেতা

বলিউড ইন্ডাস্ট্রি বাইরে থেকেই যেমনটা জৌলুষপূর্ণ ঝাঁ চকচকে মনে হয় আসলে কিন্তু ভেতরে ততটা নয়। বলিউডের একাধিক তারকাদেরই একাধিক প্রেমের সম্পর্ক থেকে শুরু করে শারীরিক সম্পর্ক ও ধোকা দেওয়ার কাহিনী হামেশাই শোনা যায়। শুধু তাই নয় একাধিক অভিনেতা অভিনেত্রী একটা সম্পর্কে থাকাকালীন আরেক জনের সাথে আপত্তিকর অবস্থায় ধরাও পড়েছেন বহুবার। আজ আপনাদের এমনই কিছু তারকাদের সাথে পরিচয় করিয়ে দেব যারা স্ত্রী থাকতেও অন্য মহিলার সাথে বিছানায় ধরা পড়েছিল।

১. সঞ্জয় দত্ত (Sanjay Dutt)

বলিউডের অভিনেতা সঞ্জয় দত্তকে সকলেই চেনেন। তাঁকে নিয়ে ইতিমধ্যেই আস্ত বায়োপিক তৈরী হয়ে গিয়েছে। যেখানে অভিনেতা নিজের মুখেই জানিয়েছেন শতাধিক নারীসঙ্গ করেছেন তিনি। তবে সঞ্জয় দত্ত ও সুস্মিতা সেনকে নিয়ে একসময় জোরদার শিরোনাম হয়েছিল। বিবাহিত হওয়া সত্ত্বেও হোটেলে একই ঘরে থাকতেন দুজনে, যেটা নিয়ে ব্যাপক চর্চা হয়েছিল।

২. নানা পাটেকার (Nana Patekar)

Nana Patekar once Caught by Manisha Koirala with half age actress Ayesha Jhulka নানা পাটেকর

বলিউডের বিখ্যাত অভিনেতা নানা পাটেকার। প্রতিটি ছবিতেই তার দুর্দান্ত অভিনয় মন জিতেছে দর্শকদের। তবে এই অভিনেতাও একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। বিবাহিত হলেও ১৯৯৬ সালে অগ্নিসাক্ষী ছবির শুটিংয়ের সময় মনীষা কৈরালার সাথে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন অভিনেতা। কিন্তু পরে আবার অভিনেত্রী আয়েশা ঝুলকার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে যান তিনি। আর মনীষা কৈরালা তাদের একসাথে অন্তরঙ্গ অবস্থায় ধরে ফেলেছিলেন।

৩. গোবিন্দা (Govinda)

বলিউডে নিজের দুর্দান্ত হাস্যকর অভিনয় আর ডান্সের জন্য বিখ্যাত গোবিন্দা। অভিনেতা অনেক আগেই বিয়ে করে গেলেছিলেন সুনিতা আহুজাকে। কিন্তু বিয়ের পরেও একাধিকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। অনেকেই গোবিন্দা ও নীলাম কোঠারির প্রেমের কথা জানেন, তবে হয়তো জানেন না যে গোবিন্দার স্ত্রী একবার তাকে রানী মুখার্জীর সাথে হোটেলে হাতে নাতে ধরে ফেলেছিলেন!

৪. অজয় দেবগন (Ajay Devgan)

বলিউডের সিংহম অজয় দেবগন অভিনেত্রী কাজলকে বিয়ে করেছেন।  ১৯৯৯ সালেই দুজনে বিয়ে করে নেন। কিন্তু বিয়ে পরেও এক বলি অভিনেত্রীর সাথে বেশ ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছিলেন অজয় দেবগন। ‘ওয়ান্স আপঅন এ টাইম ইন মুম্বাই’ ছবির দৌলতেই অনেকটাই নাকি ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন দুজনে। জল এতদূর গড়ায় যে কাজল অজয় দেবগণকে চোর মেরে কঙ্গনাকে হুমকি পর্যন্ত দেন।

Related Articles

Back to top button