বিনোদন

ক্যানসার জয় করে এখন সুস্থ! স্ত্রীকে আঁকড়ে ধরেই বাঁচছেন সঞ্জয় দত্ত

বলিউডে কয়েক যুগ ধরে লাগাতার হিট ছবি উপহার দিয়ে গেছেন সঞ্জয় দত্ত। অভিনয়ের দাপট, সাবলীলতা, ব্যক্তিত্ব সহ একাধিক বহুমুখী প্রতিভার জোরে বলিউডে কার্যত রাজ করেছেন অভিনেতা। কিন্তু বয়স বাড়তেই শরীরে বাসা বেঁধেছিল কঠিন রোগ ক্যানসার, আর তাতেই যেন ভেঙে চুড়ে গেছে অভিনেতার শরীর।

গত কয়েকমাসে ভক্তদের বেজায় চিন্তায় ফেলে দিয়েছিলেন অভিনেতা। ফুসফুসে ক্যান্সার ধরা পড়ার পর থেকেই নিজেকে অভিনয় জগৎ থেকে দূরে সরিয়ে নেন তিনি। কদিন আগে তার এক ছবি ভাইরাল হতেই চিন্তায় কপালে ভাঁজ পড়ে যায় তার ভক্তকূলের। ছবিতে চেনাই যাচ্ছিল না তাকে, সেই পুরোনো দাপট, জেল্লা ক্যানসারের থাবায় শেষ হয়ে গিয়েছিল। স্টেজ ফোরে পৌঁছে গিয়েছিল মারণ রোগের সংক্রমণ।

শ্বাসকষ্ট এবং তীব্র বুকে ব্যথা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা।তারপর চিকিৎসার কারণে মার্কিন যুক্তরাষ্ট্রেও পাড়ি দিয়েছিলেন সঞ্জয়, অবশেষে আস্তে আস্তে সমস্ত ভয়কে জয় করে সুস্থ হয়ে উঠেছেন অভিনেতা।দিন কয়েক আগেই ৬১ বছরে পা দিলেন সঞ্জয় দত্ত। খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে সঞ্জয়ের বহু প্রতীক্ষিত ছবি KGF: Chapter2। তাকে এই ছবিতে দেখা যাবে চোখ ধাঁধানো লুকে।

যাই হোক, কেরিয়ারের দীর্ঘ সময়কালে অসংখ্য সম্পর্কে জড়ালেও ২০০৮ সালে গোয়াতে গোপন এক অনুষ্ঠানে মান্যতা দত্তের (দিলনেওয়াজ শেখ) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তার পর তার দুই যমজ সন্তান হয় ইকরা ও শাহরান। একসাথে মান্যতার সঙ্গেই ১৩ বছর পার করে ফেললেন সঞ্জয় মান্যতা।

 

 

View this post on Instagram

 

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

এবারের বিবাহ বার্ষিকীতে স্ত্রীকে জড়িয়ে ছবি শেয়ার করলেন সঞ্জয় ক্যাপশনে লিখলেন, আরও একটি বছর কেটে গেল, যেখানে প্রতি মুহূর্তে একে অপরের সঙ্গে ও পাশে থেকেছেন তাঁরা, একে অপরের অন্ধকারকে ঢেকে দিয়ে, আলোকে সঙ্গী করে এগিয়ে গিয়েছেন তাঁরা জয়ের পথে। হাতে হাত রেখে কেটে গেল আরও একটি বছর।’ এভাবেই তাঁরা জীবনের বাকি বছরগুলি কাটিয়ে দিতে চান।

Related Articles

Back to top button