গসিপবিনোদনসিনেমা

একটা বা দুটো নয়, চারবারও বসেছেন বিয়ের পিঁড়িতে, রইল বলিউডের গুণধর জামাইদের তালিকা

‘বলিউড (Bollywood)’ এই শব্দটার সাথে ছোট থেকে বড় সবাই পরিচিত। সুপারহিট সিনেমা দেখতে কার না ভালো লাগে! আর বলিউডের সুপারস্টার বা বলা ভালো পছন্দের অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন থেকে প্রেমের সম্পর্ক জানার আগ্রহ সর্বদাই লক্ষ্য করা যায় নেটিজেনদের মধ্যে। তবে বলিউডের প্রেম থেকে বিয়ে আবার আবহাওয়ার মত বদলাতে থাকে। অর্থাৎ একটা বিয়েতে সন্তুষ্ট হননা অনেকেই, একজীবনে একাধিক বিয়ে করেছেন বহু তারকারা।

আজ বংট্রেন্ডের পাতায় এই সমস্ত তারকাদের তালিকা তুলে ধরব যারা একটা, দুটো এমনকি তিনটেরও বেশি বিয়ে করেছেন। এই তালিকায় এমন কিছু তারকারা রয়েছে যাদের দেখলে হয়তো চমকে যেতে পারেন আপনি নিজেও। চলুন দেখে নেওয়া যাক একাধিক বিয়ে (Multiple Marriages) করে শিরোনামে আসা তারকাদের তালিকা।

১. সঞ্জয় দত্ত (Sanjay Dutt)

বলিউডের অভিনেতা সঞ্জয় দত্তকে সকলেই চেনেন। অভিনেতা মোট তিনটি বিয়ে করেছেন। প্রথম বিয়ে করেন রিচা শর্মাকে। তবে প্রথম স্ত্রী ১৯৯৬ সালে মারা যান। এরপর ১৯৯৮ সালে মডেল অভিনেত্রী রিয়া পিল্লাইকে বিয়ে করেন অভিনেতা। তবে সেই বিয়েও টেকেনি, ২০০৫ সালে বিচ্ছেদ হয় যায়। শেষে ২০০৮ সালে মান্যতাকে বিয়ে করেন সঞ্জয় দত্ত।

২. কমল হাসান (Kamal Hassan)

Kamal Hasaan marriages

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার কমল হাসান। অভিনেতাও তিন তিনি বিয়ে করেছেন। প্রথম বিয়ে করেন গায়িকা বাণী গণপতির সাথে। কিন্তু সেই বিয়ে ১০ বছরপর ভেঙে যায়। এরপর সারিকার সাথে দ্বিতীয় বিয়ে করেন, দুই সন্তানও হয়। কিন্তু দ্বিতীয় বিয়েটাও টেকেনি। শেষে গৌতমীর সাথে প্রেমের সম্পর্ক ছিল অভিনেতার। অনেকেরই ধারণা বিয়ে করেছিলেন দুজনে, যদিও আসল সত্যিটা প্রকাশ্যে আসেনি। তবে শেষ অর্থাৎ তৃতীয় সম্পর্কটাও টেকেনি।

৩. বিনোদ মেহরা (Binod Mehra)

Binod Mehra Wifes

বলিউডের অভিনেতা বিনোদ মেহরাও তিনটি বিয়ে করেছিলেন। প্রথম বিয়ে হয় মীনা বোরার সাথে। প্রথম বিয়ে ভেঙে গেলে বিন্দিয়া গোস্বামীকে দ্বিতীয় বার বিয়ে করেন। তবে সেই সম্পর্কও টেকেনি, শেষে তৃতীয়বার কিরণের সাথে বিয়ে করেন।

৪. করণ সিং গ্রোভার (Karan Singh Grover)

Karan Singh Grover Bipasha Basu Marriage

হিন্দি টেলিভিশন তথা বলিউডের পরিচিত মুখ করণ সিং গ্রোভার। অভিনেতা তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন। ২০০৮ সালে টেলিভিশন জগতে থাকা কালীন শ্রদ্ধা নিগমকে বিয়ে করেন। কিন্তু মাত্র ১০ মাসের মধ্যেই বিচ্ছেদ হয়ে যায়। এরপর আরেক টিভি অভিনেত্রী জেনিফার উইঙ্গেটকে বিয়ে করেন। তবে সেই বিয়েও ২০১৪ সালে ভেঙে যায়। শেষে ২০১৬ সালে বিপাশা বসুকে বিয়ে করেন অভিনেতা।

৫. আদনান স্বামী (Adnan Swami)

Adnan Sami wife

বলিউডের জগতের বিখ্যাত গায়ক আদনান সামি। গায়ক হলেও এপর্যন্ত অভিনেতাদের তিনটে বিয়েকেও টেক্কা দিয়েছেন তিনি। প্রথম স্ত্রী জেবা বখতিয়ারকে দুবার বিয়ে করেন আদনান সামি, কিন্তু তাতেও টেকেনি বিয়ে। এরপর তৃতীয়বার আরব সাবাহ গালাদ্রির সাথে বিয়ে করেন। কিন্তু সেই বিয়েও ২০০৮ সালে ভেঙে যায়। এরপর ২০১০ সালে রোযা সামি খানকে বিয়ে করেন।

৬. কবির বেদি (Kabir Bedi)

Kabir khan Parveen Dosanj

বলিউডের অভিনেতা কবির বেদিও চার চারটি বিয়ে করেছেন। প্রথম বিয়ে করেছিলেন নৃত্যশিল্পী প্রতিমা বেদিকে। এরপর ব্রিটিসি ফ্যাশন ডিজাইনার সুস্যানকে বিয়ে করেন। দুটোর কোনোটিই টেকেনি, তাই তৃতীয়বার নিক্কির সাথে বিয়ের পিঁড়িতে বসেন। কিন্তু সেটাও দুৰ্ভাগ্যবশত টেকেনি। শেষে ৭১ বছর বয়সে পারভীন দুসাঞ্জের সাথে চতুর্থ বিয়ে করেন।

৭. কিশোর কুমার (Kishore Kumar)

গান শোনেন অথচ কিশোর কুমারকে চেনেন না এমন মানুষ খুবই কম রয়েছে। তবে অনেকেই হয়তো জানেন না কিশোর কুমার চারবার বিয়ে করেছিলেন। ১৯৫০ সালে প্রথম বিয়ে করেন রুমা গুহ ঠাকুরতাকে, কিন্তু চার বছরের মধ্যেই সেই সম্পর্ক ভেঙে যায়। এরপর ১৯৬০ সালে মধুবালাকে বিয়ে করেন। ৯ বছর পর দ্বিতীয় স্ত্রী মারা গেলে যোগিতা বালীকে বিয়ে করেন। কিন্তু তৃতীয় বিয়েও টেকেনি, শেষে ১৯৮০ সালে চতুর্থবার বিয়ে করেন লীনা চান্দাভারকারকে। তবে চতুর্থ বিয়ের প্রিয় প্রয়াত হন কিশোর কুমার।

Related Articles

Back to top button