গসিপবিনোদনসিনেমা

মেয়ের বয়সী আলিয়ার সাথে রোম্যান্স! চাইনা এমন কাজ, প্রস্তাব ফিরিয়ে সবার মন জিতলেন সঞ্জয় দত্ত

বলিউডের জগতে সঞ্জয় দত্ত (Sanjay Dutt) নাম বেশ জনপ্রিয়। তাঁর জীবনকাহিনী নিয়ে তৈরী হয়ে  গিয়েছে আস্ত একটা ছবি ‘সঞ্জু’। নেশায় ডুবে যাওয়া, একাধিক নারীসঙ্গ থেকে দাঙ্গার সাথেও যুক্ত হয়েছে অভিনেতার নাম। তবে সম্প্রতি আলিয়া ভাটের সাথে নাম জড়িয়ে শিরোনামে উঠে এসেছেন সঞ্জয় দত্ত। কেন? কারণ আলিয়ার ভাটের (Alia Bhatt) সাথে পর্দায় রোম্যান্স করত নারাজ অভিনেতা।

যদিও আলিয়ার সাথে আগেও একাধিক ছবিতে কাজ করেছেন সঞ্জয় দত্ত। কিন্তু বিশেষ করে রোম্যান্সের দৃশ্যে তার আপত্তি রয়েছে। কারণ বর্তমানে সঞ্জয় দুত্তের বয়স ৬২ বছর, তবে এখনো সিনেমার পর্দায় তাঁর অভিনয় কিন্তু দুর্ধর্ষ। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ (KGF 2) ছবিতে অধীরার চরিত্রে অভিনয় তাক লাগিয়ে দিয়েছে সকলকে।

Sanjay-Dutt-dont-want-to-do-romantic-scene-with-alia-bhatt

কিন্তু তাহলে আলিয়ার সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে আপত্তি কেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই এর উত্তর জানিয়েছেন অভিনেতা। তাঁর মতে, আমি জানি যে আমি ৬০ এর কোটায় দাঁড়িয়ে রয়েছি আর আমি পর্দার রোম্যান্স খুব একটা পছন্দ করি না। তারপর আলিয়া নতুন প্রজন্মের নায়িকা। বয়সে ৩৩ বছরের চোর আলিয়া সঞ্জয় দত্তের থেকে। তাই তিনিআলিয়ার সাথে ঘনিষ্ঠদৃশ্যে অভিনয় করতে পারবে না বলেই জানিয়ে দেন।

অভিনেতা  সাক্ষাৎকারে  রণবীর কাপুর থেকেই আলিয়া ভাটের মত নতুন প্রজন্মের তারকার এখুনি পরিশ্রমী। তার মন দিয়ে নিজেদের কাজ করে আর সাথে মজাও উপভোগ করে’। উদাহরণ স্বরূপ ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবিতে দুর্দান্ত অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছে আলিয়া। অর্থাৎ বয়স হওয়ার কারণে নিজের থেকে এতটা ছোট অভিনেত্রীর সাথে ঘনিষ্ঠই দৃশ্যে অভিনয় করতে চাননি তিনি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘কেজিএফ ২’ ছবিটি। বহু প্রতীক্ষিত এই ছবিতে যেমন লুকস তেমনি দুর্দান্ত অভিনয়ও করেছেন সঞ্জয় দত্ত। অবশ্য বলিউড থেকে এক তিনি নন, সাথে রাবিনা টন্ডনকেও দেখা গিয়েছি ছবিতে। অভিনেতার মতে, আসলে ধীরে ধীরে ইন্ডাস্ট্রির মধ্যেকার বৈষম্য শেষ হয়ে যাচ্ছে। সবটা মিলিয়ে একটা বড় পরিবারের মত হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button