ভেঙে গেছে সাতবছর সম্পর্ক! প্রাক্তন প্রেমিককে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন সঞ্জয় দত্ত কন্যা ত্রিশলা


বলিউডের অভিনেতাদের মধ্যে বেশ বিখ্যাত সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। অভিনেতাকে বিটাউনে চর্চার শেষ নেই। নানান সময়ে নানা বিতর্কে জড়িয়েছেন সঞ্জয়  দত্ত। তবে যে কটি ছবিতে অভিনয় করেছেন নিজের অভিনয়ের দক্ষতার প্রমাণ দিয়েছেন। সঞ্জয় দত্ত অভিনীত মুন্না ভাই এমবিবিএস, লাগে রাহো মুন্না ভাই ইত্যাদি ছবি আজও মানুষের মনে রয়ে গেছে। অভিনেতার জীবন নিয়ে তৈরী হয়েছে বায়োপিক পর্যন্ত। সঞ্জয় দত্তের একটি কন্যা সন্তান রয়েছে। তাঁর নাম ত্রিশলা দত্ত (Trishala Dutt)।

বাবা বলিউডের  সুপারস্টার হলেই মেয়ে ত্রিশলার কিন্তু কোনো যোগই নেই বলিউডের সাথে। সঞ্জয় দত্ত ও তাঁর প্রথম স্ত্রী রিচা শর্মার (Richa Sharma) কন্যা ত্রিশলা। মা মারা যাবার পর থেকেই বাবার থেকে আলাদা হয়ে বিদেশে দাদু-দিদার সাথে বিদেশে থাকত ত্রিশলা। মার্কিন যুক্তরাষ্ট্রেই থেকে বড় হয়েছে সে। সেখানেই নিজের পড়াশোনা চালিয়েছে মনোস্তত্ববিদ্যা বা সাইকোলজি নিয়ে। বর্তমানে ত্রিশলা একজন পেশাদার সাইকোথেরাপিষ্ট হিসাবে পরিচিত।

Sanjay Dutt Daughter Trishala Dutt

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ত্রিশলা। মাঝে মধ্যেই মনোবিজ্ঞান, মানুষের মানসিক স্বাস্থ্য নিয়ে নানান পোস্ট করেন তিনি। অবসাদ বা ডিপ্রেশনের কারণ নিয়েও নানান পোস্ট করে সচেতনতা বাড়ানোর চেষ্টা করেন ত্রিশলা। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের জীবনের কিছু প্রশ্নের উত্তর জানিয়েছেন তিনি। তাঁর সবচেয়ে দীর্ঘতম সম্পর্কের কথা জানতে চাইলে একেবারেই খোলামেলা উত্তর দিয়েছেন ত্রিশলা।

Sanjay Dutt Daughter Trishala Dutt

ইনস্টাগ্রাম স্টোরিতে ত্রিশলা জানিয়েছেন, তার দীর্ঘতম সম্পর্ক ছিল ৭ বছর। এরপর সম্পর্ক ভেঙে যায়, অবশ্য খুব বেশি বিস্তৃতভাবে জানাতে চাননি তিনি। তবে, তিনি বলেন আমরা দুজনে মিলেই সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমাদের মধ্যে অনেক পার্থক্য ছিল যেটা মানিয়ে ওঠা যায়নি। তাছাড়া সে একটা নতুন জীবনের শুরুর জন্য তৈরী ছিল যেটার জন্য আমি প্রস্তুত ছিলাম না। বর্তমানে সে বিবাহিত ও তার সন্তানও রয়েছে তবে তার জন্য আমি খুশি।