গসিপবিনোদন

প্রেম দুঃখ দিয়েছে! তবে ‘ভালোবাসার’ জন্য মনের দরজা খোলা রেখেছেন দিল বেচারা খ্যাত সঞ্জনা সঙ্ঘী

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’য় (Dil Bechara) অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন মিষ্টি অভিনেত্রী সঞ্জনা সঙ্ঘী। সুশান্ত সিং অভিনীত শেষ ছবি (Sushant Singh Rajput) এই দিল বেচারা। তাই আত্মহত্যা-কাণ্ডের পর এই ছবির মুক্তি ঘিরে জোর চর্চা হয়েছিল নেটদুনিয়াতে।
এর আগে সঞ্জনাকে রকস্টার, হিন্দি মিডিয়াম এবং ফুক্রে রিটার্নসে ছোটখাটো চরিত্রে দেখা গিয়েছিল।

সম্প্রতি রেডিও হোস্ট সিদ্ধার্থ কান্নানের সাথে একটি সাক্ষাৎকারে নিজের ‘প্রেম’ নিয়ে খুল্লামখুল্লা আলোচনা করলেন সঞ্জনা। অভিনেত্রী জানান ‘প্রেম বরাবরই তাকে দুঃখ দিয়েছে। তবে সম্পর্কের প্রতি তার বিশ্বাস উঠে যায়নি। ভালোবাসার জন্য তার মনের দরজা সবসময়ের জন্যই খোলা’।

তার ‘টাইপ’ সম্পর্কে জানতে চাইলে সঞ্জনা বলেছিলেন, “মেরা টাইপ চেঞ্জ হতে রেহতা হ্যায় অর্থাৎ আমার টাইপ বদলে যেতে থাকে আমি বুঝতে পেরেছি। যেমন স্কুলে, আমি ফুটবল খেলোয়াড়দের প্রতি আকৃষ্ট হতাম। ফুটবল দলের অধিনায়কদের প্রতি আকৃষ্ট হতাম। কলেজে আমি নার্দের প্রতি আকৃষ্ট হতাম। এখন, আসুন দেখুন কি হয়। ”

সঞ্জনা বর্তমানে কপিল ভার্মার ওম: দ্য ব্যাটল ইনইন-এর শুটিং শুরু করার অপেক্ষায় আছেন, যেখানে তিনি আদিত্য রায় কাপুরের বিপরীতে জুটি বেঁধেছেন। চলমান কোভিড -১৯ মহামারীর কারণে চলচ্চিত্রটির একটি আন্তর্জাতিক সময়সূচি স্থবির হয়ে পড়েছে।

Related Articles

Back to top button