গানবিনোদনভাইরালভিডিও

মায়েরা সবকিছুই পারে! কোলে ৫ মাসের সন্তান, Saregamapa’র অডিশন মন্ত্রমুগ্ধ করল এক মা

মায়ের কোনো তুলনা হয়না। ‘মা’ শব্দটার মধ্যেই অন্তর্নিহিত আছে অপার শক্তি। মায়েরা পারেন না এমন কাজ খুব বিরল। তাই বর্তমানে মায়েরাও আর পিছিয়ে পড়েননা কোন কাজেই, কোনো ক্ষেত্রেই। এমনই একজন মায়ের দেখা মিললো জী টিভি খ্যাত জনপ্রিয় রিয়ালিটি শো হিন্দি ‘সারেগামাপা’র (Saregamapa) মঞ্চে।

চলতি অক্টোবর মাসের গত ১৬ তারিখে Saregamapa এর অডিশন পর্ব শুরু হয় টেলিভিশনের পর্দায়। এবছর ‘সারেগামাপার বিচারকের আসনে আছেন জনপ্রিয় গায়ক বিশাল দাদলানি (Vishal Dadlani), হিমেশ রেশামিয়া (Himesh Reshammiya
) ও শঙ্কর মহাদেবন (Shankar Mahadevan)। সম্প্রতি চ্যানেলের পক্ষ থেকে অডিশনের একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেটি বর্তমান সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে।

Mother impress Saregamapa Judges

ভিডিওতে সারেগামাপার মঞ্চে ৫ মাসের শিশুকে কোলে নিয়ে অডিশন দিতে পৌঁছে গেলেন এক অসামান্য মা। কে তিনি? তিনি হলেন সঞ্জনা ভাট। সঞ্জনা একজন অসাধারণ প্রতিভাবান প্রতিযোগী। নিজের জীবনের সাথে সংঘর্ষ করে নিজের প্রতিকূলতাকে জয় করে মেয়েকে কোলে করেই স্বপ্ন পূরণের পথে পারি দিয়েছেন।

সঞ্জনা জানানতিনি ছোট বেলাতাই বাবাকে হারিয়েছেন। তারপর ভালোবেসে স্বামীর হাত ধরে ঘর ছেড়েছিলেন। তারপর স্বামীর সাহায্যে তিনি নিজের পড়াশোনাও শেষ করেছেন। বর্তমানে এখজন মা হবার পাশাপাশি নিজের গ্রাজুয়েশনের পড়াশোনা ও গানের অভ্যাস চালিয়ে যান সঞ্জনা। আর এবার তিনি নিজের বহুদিনের কাঙ্খিত স্বপ্ন সারেগামাপাতে অডিশন দিতে পৌঁছে গেছেন।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

সঞ্জনার জীবনের গল্প যেমন মুগ্ধকর তেমনি তার গানের গলাও বেশ সুমধুর। অডিশনের সময়ে তার ছোট শিশু বাবার কাছে থাকতে চাইছিলো না। তাই মা তার সন্তানকে কোলে করেই গিলেন অসাধারণ এক গান ‘আও তুমে চান্দ পে লে যায়ে’। মায়েদের পক্ষে সবই সম্ভব। সঞ্জনার গলা শুনে অত্যন্ত আনন্দিত হন বিচারকরা। তারা সঞ্জনার বেশ প্রশংসা করেন ও তাকে পরবর্তী রাউন্ডে প্রবেশের জন্য মেডেল প্রদান করেন।

Related Articles

Back to top button