গসিপবিনোদন

শোয়েব নয়, এক বলিউড অভিনেতাকে বিয়ে করতে চেয়েছিলেন সানিয়া! ‘কফি উইথ করণ’এ ফাঁস গোপন সত্যি

ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জা (Sania Mirza) এমন একজন ব্যক্তিত্ব যিনি সমসময়ই সংবাদমাধ্যমের শিরোনামে থেকেছেন। খেলার মাধ্যমে বিশ্ব মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করা হোক, পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের (Shoaib Malik) সঙ্গে সাত পাক ঘোরা হোক কিংবা ১২ বছরের দাম্পত্যের পর ডিভোর্সের পথে হাঁটা হোক, সানিয়া বরাবরই সংবাদমাধ্যমগুলির ‘হট টপিক’ হয়ে থেকেছেন।

সম্প্রতি যেমন সানিয়া-শোয়েবের ডিভোর্স নিয়ে চর্চা চরমে উঠেছে। শোনা গিয়েছে, ভারতের টেনিস সুন্দরীকে দীর্ঘদিন ধরে ঠকাচ্ছিলেন পাকিস্তানি ক্রিকেটার। সেদেশেরই নামী অভিনেত্রী আয়েশা উমরকে মন দিয়েছেন শোয়েব। সেই কারণেই সানিয়ার সঙ্গে নিজের ১২ বছরের দাম্পত্য জীবনে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Sania Mirza with husband Shoaib Malik

২০১০ সালে শোয়েবের সঙ্গে সানিয়ার বিয়ের সময় থেকেই দু’দেশের এই দুই তারকার জুটির ওপর মিডিয়ার কড়া নজর থেকেছে। স্বাভাবিকভাবেই তাই বিচ্ছেদের সময়ও এই নিয়ে চর্চা চরমে উঠেছে। সম্প্রতি আবার শোনা গিয়েছে, শোয়েবের আগে এক বলিউড অভিনেতার সঙ্গে জমে উঠেছিল টেনিস সুন্দরীর প্রেম। ফাঁস হয়েছে সেই অভিনেতার পরিচয়ও।

জানিয়ে রাখি, পাকিস্তানের নামী ক্রিকেটার শোয়েবের সঙ্গে সম্পর্কের আগে সানিয়ার নাম জড়িয়েছিল বলিউডের নামী অভিনেতা শাহিদ কাপুরের (Shahid Kapoor) সঙ্গে। বলি সুন্দরী করিনা কাপুর খানের সঙ্গে ব্রেক আপের পর সানিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। শাহিদ নিজে বলেছিলেন টেনিস সুন্দরীর সঙ্গে ডেটে গিয়েছিলেন তিনি। এমনকি সানিয়া নিজেও করণ জোহর সঞ্চালিত ‘কফি উইথ করণ’এ এসে এই নিয়ে মুখ খুলেছিলেন।

Sania Mirza Shahid Kapoor

করণ সানিয়াকে জিজ্ঞেস করেছিলেন, ‘এমনটা তো হতে পারে না যে কোনও বলিউড অভিনেতা তোমায় ডেট করতে চায়নি?’ জবাবে সানিয়া বলেন, ‘আমার সঙ্গে এমন কখনও হয়নি’। এরপর সরাসরি শাহিদের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে করণ জিজ্ঞেস করলে সানিয়া বলেছিলেন, ‘আমার মনে নেই। এটা অনেক আগের কথা। আর আমার সঙ্গে এমন কিছু হয়নি’।

করণ যদিও নিজের ‘তদন্ত’ সেখানে থামাননি। এরপর ফের এক প্রশ্নের মাধ্যমে সানিয়ার মনের কথা জানার চেষ্টা করেছিলেন তিনি। করণ জিজ্ঞেস করেন, রণবীর কাপুর, রণবীর সিং এবং শাহিদ কাপুরের মধ্যে কাকে বিয়ে, কার সঙ্গে হুক আপ এবং কাকে খুন করতে চান সানিয়া? জবাবে টেনিস সুন্দরী বলেন, উনি শাহিদ কাপুরকে খুন করতে চান। নিজের জবাবেই মাধ্যমেই সকল চর্চায় ইতি টেনেছিলেন সানিয়া। তবে শোয়েবের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ফের শাহিদের সঙ্গে তাঁর পুরনো সম্পর্ক নিয়ে শুরু হয়েছে চর্চা।

Related Articles

Back to top button