ছবিভাইরাল

বাদামকাকুকে বিয়ে করে স্যান্ডি এখন ‘বাদাম কাকিমা’! ফেসবুকে ছবি শেয়ার করে জানাল সুখবর

মা উড়াল পুলে নৃত্য হোক বা কালবৈশাখী ব্যানার্জী সোশ্যাল মিডিয়াতে স্যান্ডি সাহার (Sandy Saha) কান্ড কারখানা মানেই ভাইরাল (Viral)। ট্রেন্ডিংয়ে থাকতে সবকিছুই করতে রাজি স্যান্ডি সাহা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সর্বত্রই ছেয়ে গিয়েছে ‘বাদাম বাদাম ( Badam Badam Song )’ গান। বীরভূমের দুবরাজপুরের এক ফেরিওয়ালা ভুবন বাদ্যকর (Bhuban Badykar) তার বাদাম বিক্রির গান এখন লোকের মুখে মুখে। আর অনলাইনেও তাই ফেসবুক টুইটার থেকে ইউটিউব সবখানেই এক হাল।

এমনিতে নেটপাড়ায় কখন যে কি ভাইরাল হয়ে পরে সেটা বলা খুবই মুশকিল। তবে মাঝে মধ্যে কিছু জিনিস হুট করেই এমন ভাইরাল হয়ে পরে যা বোঝার বাইরে। এমনই হয়েছে ভুবনবাবুর ‘বাদাম বাদাম’ গানের সাথে। তার বাদাম বিক্রির গান সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল। এরপর সেই গানের রিমিক্স তৈরী হতেই আরও বেশি করে ভাইরাল হয়ে পরে বাদাম বাদাম গান।

Badam Badam Song Sandy Saha

গান ভাইরাল হতেই গোটা শরীরে বাদামের মালা পরে আর নাকে বাদাম গুঁজে বাদাম সুন্দরী সেজে হাজির হয়েছিল স্যান্ডি। বাদাম সুন্দরীর সাজে বেশ কিছু ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছিল, ‘আমার কাছে নেই কো বুবু ভাজা বাদাম’। এরপর ভাইরাল গানে নেচেও দেখিয়েছিল স্যান্ডি সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

কিন্তু যার গান এই ভাইরাল হয়ে পড়েছে তিনি নাকি কোনো মর্যাদাই পাচ্ছেন না। বরং ভয়ে ভয়ে দিন কাটছে তার। হাজারো লোক দেখা করতে যাচ্ছে তার সাথে তবে তার দারিদ্রতা দূর হয়নি। উল্টে ভুবনবাবুর তৈরী গান কপিরাইট করে টাকা কামাচ্ছে কিছু মানুষ। সেই নিয়ে ইতিমধ্যে পুলিশের দারস্ত হয়েছিলেন তিনি। সেই খবর সম্প্রচারিত হয়েছিল টিভিতেও।

তবে এবার দেখা গেল আরেক নতুন কান্ড। বাদাম সুন্দরী স্যান্ডি সাহা এবার হাজির হল ভুবন বাদ্যকরের কাছে। তাঁর সাথে একটি ছবি শেয়ার করেছে স্যান্ডি, যেখানে ভুবনবাবুকে ও নাইটি পড়া স্যান্ডিকে কাঁচা বাদামের মালা গলায় দেখা যাচ্ছে। ছবি শেয়ার করে স্যান্ডি লিখেছে, ‘আজ থেকে আমি তোমাদের বাদাম কাকিমা। এখন থেকেই বুবু কাচা বাদাম আমার কাছেই পাবে’।

স্যান্ডির এই ছবি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। তবে ছবির নিচে স্যান্ডির কমেন্টও বেশ নজর কেড়েছে। স্যান্ডি লিখেছে, ‘বাদাম কাকুর সাথে বিয়ে করেছি তোমরা রেডি তো ? আর হ্যা , আমি আমার সামর্থ্য মত সাহায্যও করেছি ‘| অর্থাৎ সাধ্যমত নিজের তরফ থেকে ভুবনবাবুকে সাহায্যও করে এসেছে স্যান্ডি।

Related Articles

Back to top button