ছবিবিনোদন

মাস্ক মুখে না পরে সারা অঙ্গে জড়ালেন স্যান্ডি সাহা! হেসে খুন নেটিজেনরা, কেউ কেউ বিরক্তও

নেটপাড়ার নয়া সেনসেশন ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy saha)। নিজের নানারকম কীর্তির জন্য বহুল চর্চিত তিনি। মুখে ‘কাদা কাদা’ করে ‘প্যাক’ লাগিয়ে লাইভে এসেই সকলের লাইমলাইট কেড়ে নিয়েছিলেন স্যান্ডি। তারপর সেই ধারা অব্যাহত রেখেই কখনো মেয়ে সেজে, কখনো হিরো আলমের সঙ্গে নেচে, কখনোবা দুষ্টু দুষ্টু রসালো ভিডিও বানিয়ে বিতর্কের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন বাংলার এই ইউটিউবার।

মজার মজার ছবি ভিডিওর মাধ্যমে সমাজকে শিক্ষামূলক বার্তাও দেওয়ার চেষ্টা করেন স্যান্ডি। এবার করোনা মোকাবিলায় যারা সঠিক ভাবে মাস্ক পরছেন না তাদের শিক্ষা দিতে নয়া পদ্ধতি অবলম্বন করলেন স্যান্ডি সাহা। যেহেতু স্যান্ডি তাই স্বভাবতই তার বলার ভঙ্গিমাও আর সবার থেকে আলাদাই।

sandy saha

যারা মাস্ক মুখে না পরে গলায়, কানে, থুতনিতে ঝুলিয়ে রাখেন, অথবা পকেটে রাখেন তাদেরকেই একহাত নিলেন স্যান্ডি। কোনো রোকম পোশাক ছাড়াই সারা গায়ে মাস্ক ঝুলিয়েই পোশাক বানিয়ে অদ্ভুত সাজে হাজির হয়েছেন বিখ্যাত ইউটিউবার।

sandy saha

মাথায়, বুকে, হাতে, সর্বাঙ্গে মাস্ক ঝুলিয়ে, ঠোঁটে সবুজ রঙের লিপস্টিক লাগিয়ে ছবি শেয়ার করেছেন স্যান্ডি। ক্যাপশনে লিখেছেন, ” মাস্ক যারা গলায় পরেন, দয়া করে তারা এভাবে পরে বের হবেন। দুটোরই কাজ হবে। বি:দ্রঃ দয়া করে সবাই মাস্ক পরুন, সঠিক ভাবে পরুন।”

sandy saha

তার এই কান্ড দেখে হেসে খুন নেটিজেনরা। কেউ কেউ তার এই অভিনব সচেতনতা ছড়ানোর প্রয়াসকে সাধুবাদ জানিয়েছেন, কেউ বা তার এই প্রয়াসকে অত্যন্ত কুরুচিপূর্ণ বলেছেন৷ কিন্তু ভালো খারাপ মিলিয়ে তার এই ছবি এখন তুমুল ভাইরাল নেটপাড়ায়।

Related Articles

Back to top button