বিনোদন

‘রাজের ছবির নায়িকা হতে চাই’! শুভশ্রীর কাছে আবদার করতেই ফের খোরাক হল স্যান্ডি সাহা

নেটপাড়ার নয়া সেনসেশন ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy saha)। নিজের নানারকম কীর্তির জন্য বহুল চর্চিত তিনি। মুখে ‘কাদা কাদা’ করে ‘প্যাক’ লাগিয়ে লাইভে এসেই সকলের লাইমলাইট কেড়ে নিয়েছিলেন স্যান্ডি। তারপর সেই ধারা অব্যাহত রেখেই কখনো মেয়ে সেজে, কখনো হিরো আলমের সঙ্গে নেচে, কখনোবা দুষ্টু দুষ্টু রসালো ভিডিও বানিয়ে বিতর্কের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন বাংলার এই ইউটিউবার।

নিত্যনতুন ঘটনা ঘটিয়ে বেশ কৌশল করেই শিরোনামে থাকেন তিনি। দিন কয়েক আগেই অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির পুত্রকে ‘হোমোফোবিক’ বলে অভিযোগ করেন স্যান্ডি। স্যান্ডির দাবী ছিল শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় তার যৌন পরিচয় নিয়ে গালিগালাজ করেছেন। যদিও শ্রাবন্তী চ্যাটার্জি তার সেই দাবীকে সম্পূর্ণ নস্যাৎ করে ছেলেকেই সমর্থন করেছেন।

sandy saha

তার আগে অঙ্কুশ হাজরা ঐন্দ্রিলা সেনের সঙ্গেও বিবাদে জড়িয়েছিলেন স্যান্ডি। এবার রাজ (Raj Chakraborty) ঘরণী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) এর লাইভে এসে অদ্ভুত আবদার করে বসলেন স্যান্ডি সাহা৷ তবে তার এই আগবাড়ানো কথা অসংখ্য নেটিজেনদেরই বিরক্তের কারণ, সেইমতো কটাক্ষেরও শিকার হয়েছেন তিনি।

আসলে এদিন একটি সংবাদ মাধ্যমে লাইভে এসে দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সেই লাইভ দেখছিলেন ইউটিউবার স্যান্ডি সাহাও। আর সেখানেই আকাশ কুসুম আবদারটি করে ফেলেন স্যান্ডি। তার আবদার রাজের ছবির নায়িকা হতে চান তিনি, এবং সে নায়িকা হলে নাকি রাজের ছবি সুপার ডুপার হিট হবে।

Raj Subhashree Anniversary

এই সব বলা মাত্রেই নেটিজেনদের চরম ট্রোলের মুখে পড়েন স্যান্ডি। নেটিজেনদের একাংশ তার যৌন পরিচয় নিয়ে কুৎসিত আক্রমণ করেন তাকে। তবে সেসব গায়ে না মেখেই স্যান্ডি জানান নায়ক নন নায়িকা হওয়ারই স্বপ্ন তার, আর তাই বাংলা কমার্শিয়াল ছবির জনপ্রিয় পরিচালকের স্ত্রীয়ের কাছেই এই আবদার করেন স্যান্ডি।

Related Articles

Back to top button