ছবিবিনোদনভাইরালভিডিও

পরনে নেই কিছুই, ছাতা দিয়ে শরীর ঢেকে উচমাধ্যমিক পরীক্ষার্থীকে ট্রোল স্যান্ডি সাহার

সদ্য প্রকাশিত হয়েছে উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফল (H.S Result)। ফল প্রকাশের পর থেকেই  উত্তীর্ণ পরীক্ষার্থীদের মধ্যে যেমন খুশির অন্যদিকে তেমন পরীক্ষায় ফেল করে প্রতিবাদে নেমেছেনা  রাজ্যের বিভিন্ন জেলার একাধিক পড়ুয়ারা। রাজ্যের বিভিন্ন জেলায় শুরু হয়েছে উচমাধ্যমিক ফেল প্রতিবাদ।

পরীক্ষায় অনুত্তীর্ণ পড়ুয়াদের  দাবি তারা মাধ্যমিক পরীক্ষায় ভালো রেজাল্ট করেছিলেন তারা, তাই তারা উচ্চ  মাধ্যমিক পরীক্ষাতেওঁ  কিছুতেই ফেল করতে পারেন না। এরই মধ্যে আজ সকাল থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে একটি ভিডিও। এই ভিডিওতে দেখা যাচ্ছে নীল-সাদা স্কুল ড্রেস পরে আন্দোলনে নেমেছেন একঝাঁক স্কুল পড়ুয়া ছাত্রী।

উচ্চ মাধ্যমিক পরীক্ষায় পাশ করিয়ে দেওয়ার দাবিতে আন্দোলনরত এমনই একজন ছাত্রীকে একজন সাংবাদিক অন ক্যামেরাই ‘আমব্রেলা’ বানান জিজ্ঞাসা করেন।  প্রশ্ন শুনে প্রথমে উত্তর দিতে অস্বীকার করলেও পরে সে জানায় ‘Amrela’,এটাই নাকি আমব্রেলা বানান। একজন উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর এমন বানানের বহর দেখে রাজ্যবাসীর  ততক্ষণে অজ্ঞান হওয়ার জোগাড়।

প্রসঙ্গত এই ছাত্রী আবার দাবি করেন তারা রাষ্ট্রবিজ্ঞান,ইতিহাস ইত্যাদি বিষয়ে খুবই ভালো নাম্বার পেয়েছেন তাহলে তাদের ইংরেজিতে ফেল করিয়ে দেওয়া নিতান্ত  অনৈতিক কাজ। তাই অবিলম্বে সকলকে পাশ করিয়ে দেওয়ার দাবিতে সরব হন পড়ুয়ারা। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই বয়ে যায় মিমের বন্যা। তাই এমন একটা সুযোগ পেয়ে তা মোটেই হাতছাড়া করেননি জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy Saha)।


এমনিতে রাজনীতি হোক কিংবা বিনোদন যেকোনো  বিতর্কিত বিষয়েই মন্তব্য করতে একেবারে সিদ্ধহস্ত স্যান্ডি। আমজনতা হোক কিংবা সেলিব্রেটি সোশ্যাল মিডিয়ায় কাউকেই খোঁচা দেওয়ার কোন সুযোগ হাতছাড়া করেন না স্যান্ডি।  তার ব্যতিক্রম হল না আজও। কিছুক্ষণ আগেই ফেসবুক পেজে নিজের ছবি দিয়ে তিনি লিখেছেন “‘Amrela’,বানান শোনার পর আমি”।  ছবিতে দেখা যাচ্ছে গায়ে বিন্দুমাত্র পোশাক না পরে দুপাশে দুটি এবং মাথায় একটি ছাতা ধরে অদ্ভুত কায়দায় ৭ টি ছবি পোস্ট করেচেনস্যান্ডি। যা ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

Related Articles

Back to top button