বিনোদন

শ্রাবন্তীর ছেলে হোমো ফোবিক! আমার যৌনতা নিয়ে গালাগাল করেছে, বিস্ফোরক ইউটিউবার স্যান্ডি সাহা

নেটপাড়ার নয়া সেনসেশন ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy saha)। নিজের নানারকম কীর্তির জন্য বহুল চর্চিত তিনি। মুখে ‘কাদা কাদা’ করে ‘প্যাক’ লাগিয়ে লাইভে এসেই সকলের লাইমলাইট কেড়ে নিয়েছিলেন স্যান্ডি। তারপর সেই ধারা অব্যাহত রেখেই কখনো মেয়ে সেজে, কখনো হিরো আলমের সঙ্গে নেচে, কখনোবা দুষ্টু দুষ্টু রসালো ভিডিও বানিয়ে বিতর্কের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন বাংলার এই ইউটিউবার।

এবার তিনি বিস্ফোরক অভিযোগ তুললেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee) পুত্র অভিমন্যু চ্যাটার্জির (Abhimanyu Chatterjee) বিরুদ্ধে। স্যান্ডির দাবী শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় তার যৌন পরিচয় নিয়ে গালিগালাজ করেছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুলেছেন বিতর্কিত এই ইউটিউবার।

Srabanti Chatterjee Son Abhimanyu Chatterjee

বৃহস্পতিবার রাতে স্যান্ডি তার এক বন্ধুর সঙ্গে ভিডিও কলে কথা বলছিলেন সেই সময় নাকি তার বাড়িতে উপস্থিত ছিলেন শ্রাবন্তী পুত্র। স্যান্ডি বেশ খোলামেলা মনেরই মানুষ, তাই আবদার করে অভিমন্যুর সাথেও কথা বলতে চেয়েছিলেন তিনি। কিন্তু অভিমন্যুর দিকে ক্যামেরা ঘোরাতেই নাকি অকথ্য ভাষায় স্যান্ডির যৌন পরিচয় নিয়ে গালিগালাজ করেন শ্রাবন্তী পুত্র। এবং তিনি সাফ জানিয়ে দেন, স্যান্ডির মতো মানুষের সাথে কথা বলবার কোনো ইচ্ছেই নেই তার।

Srabanti Chatterjee Son Abhimanyu Chatterjee

অভিমন্যুর এই ব্যবহারে স্বভাবতই মন ভেঙেছে স্যান্ডির। শ্রাবন্তীকে এই গোটা ঘটনা খুলে বলেছেন স্যান্ডি, কিন্তু অভিনেত্রীর দিক থেকে কোনোরকম উত্তর মেলেনি। স্যান্ডির কথায়, ‘শ্রাবন্তীদি সমকামিতাকে চিরকাল সম্মান দিয়েছেন, সমর্থন করেছেন। তাঁর ছেলের মুখে এমন শব্দ শুনব ভাবতেও পারিনি’।

স্যান্ডির ধারণা অনেক আগে শ্রাবন্তীকে নিয়ে একটি ভিডিও বানিয়েছিলেন স্যান্ডি তার জেরেই রাগ পুষে রেখেছেন তিনি। তবে রাগ হলেও যৌনতা নিয়ে কথা বলা ঠিক নয়। মর্মাহত স্যান্ডি জানান, ‘অভিমন্যুকে আমি চিনি, তবে এটা জানতাম না যে ও এতটা হোমোফোবিক!’

Related Articles

Back to top button